ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

একদিকে রিয়া, অন্যদিকে নুসরাত ফারিয়া

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩১ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
একদিকে রিয়া, অন্যদিকে নুসরাত ফারিয়া

একটা ‘ফা’ বসালেই এক হয়ে যেতে পারতেন তারা! দু’জনের নামে এতোটা মিল! নাম শুনে কেউ যদি বলেও ফেলেন, ‘এরা দুই বোন নাকি?- অবাক হওয়ার কিচ্ছু থাকবে না। তারা এক ছবিতে অভিনয় করছেন।

এক টেবিলে বসেছেন, মাঝখানে ওমকে নিয়ে। সেখানে ফারিয়া-রিয়া দু’জনের দৃষ্টি দু’দিকে। কেউ কারও দিকে তাকিয়ে পর্যন্ত নেই!

কী হলো এমন? জানতে শরণাপন্ন হওয়া সৈকত নাসিরের। কারণ যে ‘হিরো ৪২০’ তাদেরকে এক করেছে, তার পরিচালক তিনি। ‘গল্প কি খানিকটা এই ছবিটার মতো? একদিকে ফারিয়া, অন্যদিকে রিয়া?’ প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন, ‘তা ঠিক নয়। তবে এরকম একটি মুহূর্ত তৈরি হয়। ’

তৈরি হয় মানে তৈরি করেন ওম-ই। তাকেই যাবতীয় দোষ দিয়ে সৈকত মুহূর্তটির ব্যাখ্যা দেন, ‘মুহূর্তটি এমন- রিয়াকে ওম বলেন, ফারিয়া তার প্রাক্তন প্রেমিকা। ফারিয়াকেও এমন কথা বলেন রিয়াকে নিয়ে!’ তাহলে মন কষাকষি তো হবেই।

এটুকু জানিয়ে সৈকত খানিকটা রহস্যও রেখে দেন, “একদিন দু’জনই জানে সত্যিটা। কিন্তু ওম সত্যিই কাকে চান! নাকি দুই নায়িকাই ফোরটোয়েন্টি ওমকে আর চায় না- এটা রহস্য। ’ বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মাণাধীন এ ছবিতেও পরিচালক হিসেবে আরও আছেন কলকাতার সুজিত মন্ডল।

গত মাসে ছবিটির দৃশ্যধারণ শুরু হয়েছে। গানগুলোর কাজ শেষ। শেষ হয়েছে প্রথম ধাপের কাজও। সৈকত নাসির জানাচ্ছেন, আগামী ১৮ ডিসেম্বর থেকে ভারতের হায়দ্রাবাদের রামুজি ফিল্ম সিটিতে দ্বিতীয় ধাপের কাজ শুরু হবে। চলবে ৩০ ডিসেম্বর পর্যন্ত। আর তৃতীয় ধাপের কাজের জন্য ‘হিরো ৪২০’ টিম আসবে বাংলাদেশে। এখানে ৫ জানুয়ারি থেকে দৃশ্যধারণ শুরু হয়ে চলবে ১০ জানুয়ারি পর্যন্ত।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।