ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

ঘোড়ায় চড়িয়া তাহারা শহর ঘুরিলো!

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
ঘোড়ায় চড়িয়া তাহারা শহর ঘুরিলো!

জ্যোতিকা জ্যোতি খুবই উত্তেজিত। রেগেমেগে নয়, আনন্দে।

আনন্দের পরিমাণ এতো বেশি যে তিনি শহরের রাস্তায় বেরিয়ে পড়েছেন। কার-ট্যাক্সি-রিকশায় নয়, ঘোড়ার গাড়িতে। উপলক্ষ্য জানেন সবাই- ‘অনিল বাগচীর একদিন’। ছবিটি মুক্তি পেলো গত ১১ ডিসেম্বর। জ্যোতি অভিনয় করেছেন এতে।

এটা ছাড়া ‘অনিল বাগচীর একদিন’ কেন্দ্রিক আরেকটি আনন্দের উপলক্ষ্যও আছে তার জন্য। এ নিয়ে জ্যোতির সিনেমা সংখ্যা ছয়। মাঝে শুধু ‘বেদেনী’টাই আটকে আছে, আর সবই মুক্তি পেয়ে গেছে। জ্যোতির নিজের শহর ব্রাক্ষণবাড়িয়া। অথচ আগের চারটি ছবির একটিও দেখতে পায়নি শহরটি। ‘অনিল বাগচীর একদিন’ই তার প্রথম ছবি, যেটি মুক্তি পেলো ব্রাক্ষণবাড়িয়ায়, তার নিজের এলাকায়। চলছে সেখানকার ‘শিল্পমিলন’ সিনেমা হলে।

সিনেমার প্রচারণাতেই হোক, অথবা আনন্দে শহর দেখার খায়েশেই হোক, ১২ ডিসেম্বর জ্যোতির সঙ্গে ছিলো ঘোড়ার গাড়ি। তাতে সাঁটানো ছবিটির পোস্টার। আর সঙ্গে ছিলেন অনিল বাগচী চরিত্রে রূপদানকারী আরেফ সৈয়দ ও হিমু ফ্যান ক্লাবের হিমুরা। তারা লোকজনের সঙ্গে কথা বলেছেন, ছবিটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার আহ্বান জানিয়েছেন।

হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে ‘অনিল বাগচীর একদিন’ পরিচালনা করেছেন মোরশেদুল ইসলাম। জ্যোতির কণ্ঠে একটি গানও আছে ছবিটিতে।

* ঘোড়ার গাড়িতে চড়ে প্রচারণার ভিডিও :


বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৫
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।