ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মোবাইল বন্ধ করে ছুটিতে প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৮ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
মোবাইল বন্ধ করে ছুটিতে প্রিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া

বলিউডের কাজ আর আমেরিকান টিভি শো ‘কুয়ান্টিকো’র শুটিং সমানতালে সামলেছেন অনেকদিন ধরে, এবার ইংরেজি নববর্ষ উপলক্ষে ছুটিতে যেতে তর সইছে না প্রিয়াঙ্কা চোপড়ার। তিন বছর পর ছুটি কাটানোর সুযোগ পেয়েছেন তিনি।

তাই পাঁচ দিনের সব কাজ থেকে ছুটি নিচ্ছেন ৩৩ বছর বয়সী এই অভিনেত্রী। এজন্য তিনি খুব উচ্ছ্বসিত।

নতুন বছর নিয়ে পরিকল্পনার কথা জানিয়ে প্রাক্তন মিস ইন্ডিয়া প্রিয়াঙ্কা বলেন, ‘তিন বছরের লম্বা সময় পর পাঁচদিনের ছুটিতে যাচ্ছি। খুব ব্যস্ততার মধ্যে আমার দিন কেটেছে। অবশেষে বন্ধুদের সঙ্গে মুম্বাইয়ের বাইরে যাচ্ছি। তবে কোথায় যাবো তা কাউকে বলবো না... শুধু বলবো যাচ্ছি। আর আমার মোবাইল ফোনও বন্ধ থাকবে। ’

এদিকে ‘বাজিরাও মাস্তানি’ ছবিতে কাশিবাঈ চরিত্রে প্রিয়াঙ্কার অভিনয় ভূয়সী প্রশংসা পেয়েছে। এর কৃতিত্ব পরিচালক সঞ্জয়লীলা বানসালিকে দিয়ে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই তারকা বলেছেন, ‘জানতাম কাশিবাঈ বিশেষ একটি চরিত্র। এজন্য ছবিটিতে কাজ করতে চেয়েছিলাম। আমিই প্রথম যে এতে অভিনয়ের জন্য চূড়ান্ত হয়েছিলো। গল্পটা বাজিরাও-মাস্তানিকে ঘিরে, ইতিহাস কাশির কথা উল্লেখ করতে ভুলে গেছে। তবে সঞ্জয় স্যার (সঞ্জয়লীলা বানসালি) তাকে সুন্দরভাবে পর্দায় তুলে এনেছেন। তাই সব কৃতিত্ব তারই প্রাপ্য। আমি কখনও এমন কোমল চরিত্রে কাজ করিনি। ’

এ বছর প্রিয়াঙ্কার ‘দিল ধাড়াকনে দো’ ছবিটিও প্রশংসিত হয়েছে। ‘বাজিরাও মাস্তানি’র মতো এতেও তার সহশিল্পী ছিলেন রণবীর সিং। আগামী বছর প্রকাশ ঝা পরিচালিত ‘জয় গঙ্গাজল’-এ জাঁদরেল আইপিএস কর্মকর্তা আভা মাথুরের ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এটি মুক্তি পাবে ৪ মার্চ। এরই মধ্যে ছবিটির ট্রেলার দেখে তার প্রশংসা করেছেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন।  

* ‘জয় গঙ্গাজল’ ছবির ট্রেলার :


* ‘বাজিরাও মাস্তানি’ ছবির ‘আলবেলা সাজান’ গানের ভিডিও :


বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৫
বিএসকে/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।