ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

বিনোদন

শুটিংয়েই জয়ার ‘কোয়ালিটি টাইম’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
শুটিংয়েই জয়ার ‘কোয়ালিটি টাইম’ জয়া আহসান

তারকাদের কাছে শুটিং ইউনিটই এক ধরণের পরিবার। সিনেমার বেলায় এ বন্ধন মজবুত হয় আরও।

এতোগুলো মানুষ দিনের পর দিন একসঙ্গে কাজ করলে আত্মিক সম্পর্ক হয়েই যায়। সম্প্রতি ‘পুত্র’ শেষ করলেন জয়া আহসান। ক্যারিয়ারে আরও একটি ছবি যোগ হওয়া ছাড়াও ‘পুত্র’ তার কাছে আলাদা আবেদন নিয়ে হাজির। দৃশ্যধারণের দিনগুলো মনে জ্বলজ্বলে। অনুভূতি প্রকাশ করতে গিয়ে তিনি আশ্রয় নিচ্ছেন এক লাইনের, ‘কোয়ালিটি টাইম কাটিয়েছি। ’

দৃশ্যধারণের পুরো দিনগুলোয় জয়াকে ঘিরে ছিলো একদল শিশু। বয়স দশের কোঠায় প্রত্যেকের। স্বভাবতই উচ্ছ্বল। তাদের সঙ্গে এতোগুলো দিন থাকতে পেরে তিনিও কি কিশোরী হয়ে ওঠেননি? এমন অনুভূতি ছিলো নিশ্চয়ই। বারবার সামনে চলে এসেছে নিজের শৈশবের দিনগুলো। ‘পুত্র’র দৃশ্যধারণ তার কাছে তাই ক্লান্তির নয়, ছিলো ভীষণ সুখকর।

এই ‘লাভলি অ্যাঞ্জেলস’রাও গুরুত্বপূর্ণ ছবির গল্পে। অটিজম নিয়েই গল্প যেহেতু। এতে তার পুত্র-ই থাকে অটিস্টিক। সাইফুল ইসলাম মান্নুর পরিচালনায় এ ছবিতে জয়ার স্বামীর চরিত্রে অভিনয় করেছেন শাকিব খান। গত বছরের ২৫ ডিসেম্বর শেষ হয়েছে দৃশ্যধারণ। এখন চলছে সম্পাদনা-ডাবিংয়ের কাজ সময়মতো সেন্সর পেরোতে পারলে চরতি বছরের এপ্রিলে বিশ্ব অটিজম সচেতনতা দিবসে ‘পুত্র’ মুক্তি দেওয়ার ইচ্ছা পরিচালকের।

বাংলাদেশ সময়: ১৮১৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০১৬
কেবিএন/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।