ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

তাহসান ও তাসকিনের নায়িকা শ্রাবন্তী

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, জানুয়ারি ৪, ২০১৮
তাহসান ও তাসকিনের নায়িকা শ্রাবন্তী তাহসান, শ্রাবন্তী ও তাসকিন রহমান

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। এতে তাকে দেখা যাবে অরিত্রী চরিত্রে। সম্প্রতি ছবিটির সঙ্গে চুক্তিবদ্ধ হন তিনি।

বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের চ্যানেল আরটিভি প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে এর আগে চুক্তিবদ্ধ হন তাহসান ও ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমান। শ্রাবন্তীকে দেখা যাবে দু’জনের বিপরীতেই।

‘যদি একদিন’ ছবির শুটিং হবে বাংলাদেশে। ওয়ার্ক পারমিট নিয়েই ঢাকায় আসছেন শ্রাবন্তী। এরই মধ্যে তার ওয়ার্ক পারমিটের প্রক্রিয়া সম্পন্ন হয়েছে।

শ্রাবন্তীর পক্ষ থেকে বলা হয়েছে, ‘আমার পূর্বপুরুষদের বাড়ি বরিশালে। তাই বাংলাদেশের প্রতি আমার আলাদা টান কাজ করে। এখানে আবার যাওয়ার সুযোগ পাওয়ার অনুভূতি দারুণ। ছবিটার কাজ শুরু করতে মুখিয়ে আছি। ’

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও শ্রাবন্তীএর আগে দুই বাংলার যৌথ প্রযোজনায় ‘শিকারী’ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন শ্রাবন্তী। এবার শুধুই বাংলাদেশের প্রযোজিত ছবিতে কাজ করতে আসছেন তিনি। তার কথায়, ‘পরিচালক রাজের সঙ্গে কথা বলে খুব ভালো লেগেছে। তিনি আমাকে চমৎকারভাবে একটা গল্প শুনিয়েছেন। তার ছবির ট্রেলার ও গান দেখে আমি মুগ্ধ। আশা করছি, দারুণ একটা কাজ হতে যাচ্ছে আমাদের। ’

শ্রাবন্তীকে নেওয়া প্রসঙ্গে পরিচালক রাজ বললেন, ‘অরিত্রী চরিত্রে যেমন অভিনেত্রী দরকার ছিল শ্রাবন্তীর মধ্যে সব গুণই আছে। অনেক ভেবে চিত্রনাট্য অনুযায়ী তাকে নির্বাচন করেছি। ছবিটা পর্দায় এলেই বোঝা যাবে শ্রাবন্তীই এ চরিত্রের জন্য মানানসই। ’

‘যদি একদিন’ হতে যাচ্ছে মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পঞ্চম ছবি। তার পরিচালিত ‘প্রজাপতি’তে জাহিদ হাসান, মৌসুমী ও মোশাররফ করিম; ‘ছায়া-ছবি’তে আরিফিন শুভ ও পূর্ণিমা (মুক্তি প্রতীক্ষিত); ‘তারকাঁটা’য় মৌসুমী, আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম এবং সর্বশেষ ‘সম্রাট’-এ অভিনয় করেন শাকিব খান, অপু বিশ্বাস ও ইন্দ্রনীল সেনগুপ্ত।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, জানুয়ারি ০৪, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।