ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

সালমানকে আদালত প্রাঙ্গণে গ্যাংস্টারের হুমকি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৬ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৮
সালমানকে আদালত প্রাঙ্গণে গ্যাংস্টারের হুমকি যোধপুর আদালতের সামনে সালমান খান

আদালত প্রাঙ্গণেই বলিউড সুপারস্টার সালমান খানকে হুমকি দিয়ে ফেললো গ্যাংস্টার লরেন্স বিশ্বনয়। শুক্রবার (৫ জানুয়ারি) ভারতের যোধপুর আদালতে এ ঘটনা ঘটে।

একটি মামলার শুনানিতে অংশ নিতে ওই বিচার আদালতে গিয়েছিলেন সালমান। তবে গ্যাংস্টার লরেন্স বিশ্বনয় তাকে কী ধরনের হুমকি দিয়েছেন সেই সম্পর্কে বিস্তারিত জানা যায়নি।

সম্প্রতি ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ‘সুলতান’ তারকা সালমান ও গ্যাংস্টার লরেন্স বিশ্বনয় প্রায় একই সময়ে আদালতে প্রাঙ্গণে হাজির হন। তখনই রূপালি পর্দার তারকাকে হুমকি দিয়ে বসেন অপরাধ জগতের ওই বাসিন্দা।

১৯৯৮ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির শুটিংয়ের সময় মায়া হরিণ শিকারের অভিযোগে সালমানের বিরুদ্ধে একটি মামলা চলছে। এর চূড়ান্ত যুক্তিতর্ক শুরু হয় ২০১৭ সালের ১৩ সেপ্টেম্বর।

রেমো ডি’সুজা পরিচালিত ‘রেস থ্রি’ ছবির শুটিং নিয়ে কাজ করছেন ৫২ বছর বয়সী এই অভিনেতা। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন ডেইজি শাহ ও জ্যাকলিন ফার্নান্দেজ। এছাড়া ‘ভারত’ নামে একটি ছবির কাজও রয়েছে সালমানের হাতে।

বাংলাদেশ সময়: ২০২৪ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।