ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

এক ছবির জন্য ১০ কোটি রুপি পাচ্ছেন অ্যাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৯ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০১৮
এক ছবির জন্য ১০ কোটি রুপি পাচ্ছেন অ্যাশ ঐশ্বরিয়ার রাই বচ্চন

শিরোনাম দেখে হয়তো পাঠকের চক্ষু চড়ক গাছের মতো হয়ে গেছে। কিন্তু এটাই সত্যি। নতুন একটি ছবিতে অভিনয়ের জন্য ১০ কোটি রুপি পারিশ্রমিক চেয়েছেন ঐশ্বরিয়ার রাই বচ্চন। জানা গেছে- ওই ছবির প্রযোজক প্রেরণা অরোরাও বলিউডের এই সুন্দরীকে এই অঙ্ক দিতে রাজি হয়েছেন।

১৯৬৭ সালের ‘রাত অর দিন’ ছবির রিমেকে অভিনয় করবেন প্রাক্তন এই বিশ্বসুন্দরী। এতে মনোরোগীর চরিত্রে দেখা যাবে তাকে।

যেখানে ঐশ্বরিয়াকে দিনে এক চরিত্র এবং রাতে সম্পূর্ণ আলাদা চরিত্রে অভিনয় করতে হবে। যমজ চরিত্র না হলেও প্রায় ব্যাপারটা একই ঘটছে। যার জন্য এই ছবিতে ঐশ্বরিয়াকে বেশ খাটতে হবে।

এছাড়া চুক্তি অনুযায়ী ‘রাত অর দিন’ ছবির শুটিং চলাকালীন অন্য কোনও ছবিতে চুক্তিবদ্ধ হতে পারবেন না অ্যাশ। তাই সব মিলিয়ে এতো বড় পারিশ্রমিক নিচ্ছেন ঐশ্বরিয়া।

এ প্রসঙ্গে প্রেরণা জানান, “ঐশ্বরিয়ার দাবি যুক্তিসঙ্গত। সত্যিই তো, এমন একটি চরিত্রে অভিনয় করতে বেশি পরিশ্রম করতে হবে তাকে। এছাড়া যতোদিন শুটিং চলবে, অন্য কোনো ছবি হাতে নিতে পারবেন না তিনি। প্রায় পুরো শিডিউলটাই দিতে হবে এই ছবির পেছনে। তাই আমরা তাকে এই পারিশ্রমিক খুশি মনেই দিচ্ছি। ”

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০১৮
জেআইএম/বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।