ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ইশা আম্বানির বিয়েতে মঞ্চ মাতালেন বিয়ন্সে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
ইশা আম্বানির বিয়েতে মঞ্চ মাতালেন বিয়ন্সে মঞ্চে পারফর্ম করছেন বিয়ন্সে

ভারতের ধনকুবের মুকেশ আম্বানির মেয়ের বিয়ে বলে কথা! বলিউড থেকে শুরু করে হলিউড সুপারস্টাররা সেখানে ছুটে গিয়েছেন নেচে-গেয়ে অতিথিদের আনন্দ দিতে।

মুকেশ ও মিতা আম্বানির মেয়ে ইশা আম্বানির বিয়ে হচ্ছেন শিল্পপতি আনন্দ পীরামলের সঙ্গে। ভারতের রাজস্থানের উদয়পুর শহরে বিয়ে পূর্ববর্তী অনুষ্ঠানে গান গেয়ে সবাইকে মাতিয়েছেন জনপ্রিয় মার্কিন পপস্টার বিয়ন্সে।

মঞ্চে পারফর্ম করছেন ঐশ্বরিয়া ও অভিষেকওবেরই উদয়বিলাস হোটেলে সঙ্গীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। তারকাদের পাশাপাশি সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

রোববার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় আবু জনি সন্দীপ খোসলার ডিজাইন করা পোশাকে মঞ্চে ওঠেন বিয়ন্সে। নেচে-গেয়ে দুর্দান্ত পারফরমেন্সের মাধ্যমে দর্শকদের আনন্দ দেন তিনি। অনুষ্ঠানের কিছু ছবি ও ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন এই গায়িকা।

বিয়ন্সের সঙ্গে বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়েছেন তার মা টিনা নোলেস। তিনি ভারতীয় শাড়ি পরা একটি ছবিও দিয়েছেন ইনস্টাগ্রামে। ক্যাপশনে লেখেন, ভারতে একটি অসাধারণ বিয়ের অনুষ্ঠানে অংশ নিচ্ছি। এত সব চমৎকার বিচিত্র সুন্দর রং দারুণ পছন্দ হচ্ছে। এখানকার মানুষ প্রাণবন্তর এবং অমায়িক। মঞ্চে পারফর্ম করছেন শাহরুখ ও গৌরীএই অনুষ্ঠানে বিয়ন্সে ছাড়াও পারফর্ম করেছেন বলিউড তারকারা। শাহরুখ খান তার স্ত্রী গৌরী খানের সঙ্গে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ সিনেমার ‘দিল্লিওয়ালি গার্লফ্রেন্ড’ গানের সঙ্গে চমৎকার নাচ উপহার দেন। শুধু তাই নয়, ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন ২০০৭ সালে মুক্তিপ্রাপ্ত তাদের ‘গুরু’ সিনেমার গানে নাচেন।

দু’দিনের অনুষ্ঠান শেষে অতিথিরা রোববার রাতে উদয়পুর থেকে মুম্বাই গিয়েছেন। ইশা-পীরামলের বিয়ের মূল অনুষ্ঠান হবে সেখানেই। ১২ ডিসেম্বর আম্বানির নিজ বাড়িতে গাঁটছড়া বাঁধবেন তারা। এতে অংশ নেবেন আম্বানি-পীরামল পরিবারের ঘনিষ্ঠজনেরা।

বাংলাদেশ সময়: ১৫১০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।