ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘মিশন এক্সট্রিম’ নিয়ে আসছেন শুভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
‘মিশন এক্সট্রিম’ নিয়ে আসছেন শুভ আরিফিন শুভ

২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত বাংলাদেশের প্রথম পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘ঢাকা অ্যাটাক’র পর এবার নির্মিত হতে যাচ্ছে নতুন সিনেমা ‘মিশন এক্সট্রিম’।

সিনেমাটিতে অভিনয় করতে যাচ্ছেন বর্তমান সময়ের আলোচিত অভিনেতা আরিফিন শুভ। এতে তিনি পুলিশের স্পেশাল ফোর্সের একজন চৌকশ, পেশাদার এবং সাহসী পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করবেন।

প্রথমটির মতো দেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য এবং সংলাপ লিখেছেন পুলিশ সুপার (এসপি) সানী সানোয়ার। তিনি জানান, পেশাগত জীবনের কিছু অভিজ্ঞতা থেকে অনুপ্রাণিত হয়ে নতুন সিনেমাটির কাহিনী লিখেছেন।

‘মিশন এক্সট্রিম’ প্রসঙ্গে সানী সানোয়ার বাংলানিউজকে বলেন, গল্প লেখার কাজ শেষ হয়েছে। এখন আমরা অভিনয়শিল্পী নির্বাচন করছি। কিছুদিন আগে সিনেমাটিতে আরিফিন শুভ চুক্তিবদ্ধ হয়েছেন। আশা করছি খুব শিগগিরই বাকি শিল্পীদেরও চূড়ান্ত করতে পারবো।  

‘দেশে অ্যাকশন থ্রিলার সিনেমার যে এত বেশী দর্শক রয়েছে তা ‘ঢাকা অ্যাটাক’ মুক্তির আগে আমাদের এতটা ধারণা ছিল না। তাই এবার দর্শকদের আগ্রহ ও রুচির কথা বিবেচনা করে অ্যাকশন এবং ক্লাইম্যাক্স সমৃদ্ধ ‘মিশন এক্সট্রিম’ নামের সিনেমাটি নির্মাণের উদ্যোগ নেওয়া,’ যোগ করেন তিনি।

এর আগে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় পুলিশের চরিত্রে দুর্দান্ত অভিনয়ের জন্য প্রশংসিত হয়েছেন আরিফিন শুভ। নতুন সিনেমা নিয়ে শুভ বলেন, এমন একটি আন্তর্জাতিক মানের সিনেমায় আমাকে যুক্ত করার জন্য সানী সানোয়ার ভাই ও কপ ক্রিয়েশনের প্রতি আমি কৃতজ্ঞ।

নির্মাতা জানান, ‘মিশন এক্সট্রিম’-এ পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে।

২০১৯ সালের মার্চ থেকে ‘মিশন এক্সট্রিম’র শুটিং শুরু হবে। একই বছর সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।