ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বলিউডের বন্ধুদের নিয়ে নিক-প্রিয়াঙ্কার জাঁকালো রিসেপশন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
বলিউডের বন্ধুদের নিয়ে নিক-প্রিয়াঙ্কার জাঁকালো রিসেপশন বলিউডের বন্ধুদের নিয়ে নিক-প্রিয়াঙ্কার জাঁকালো রিসেপশন

বছর শেষে এসে প্রেমিক নিক জোনাসের সঙ্গে ঘর বেঁধেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। রাজকীয় আয়োজন সম্পন্ন হয়েছে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা।

এবার বলিউডের সহকর্মীদের নিয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করলেন এই নব-দম্পতি। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) রাতে মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ড হোটেলে রাখা হয় জমকালো আয়োজন।

 নিক-প্রিয়াঙ্কার রিসেপশনে ক্যাটরিনা কাইফ
 নিক-প্রিয়াঙ্কাকে অভিনন্দন জানাতে অনুষ্ঠানে উপস্থিত হন বলিউড ‘ভাইজান’ সালমান খান। যদিও প্রিয়াঙ্কা ‘ভারত’ সিনেমা ছেড়ে দেওয়া পর সালমানের সঙ্গে দূরত্ব তৈরি হয়েছিল। এছাড়া স্ত্রী মিরা রাজপুতকে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কার সাবেক ‘প্রেমিকা’ শহীদ কাপুর। অনুষ্ঠানে জ্যোতি ছড়ান নব-দম্পতি দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংও।  নিক-প্রিয়াঙ্কার রিসেপশনে জাহ্নবী কাপুররিসেপশনে আরও আসেন রেখা, কাজল, কঙ্গনা রনওয়াত, বিদ্যা বালান, হেমা মালিনী, মুকেশ ভাট, তুষার কাপুর, শাবানা আজমি, এ আর রহমান, ক্যাটরিনা কাইফ, পরিনীতি চোপড়া, করণ জোহর, অনিল কাপুর, ববি দেওল, আনুশকা শর্মা, কিয়ারা আদভানি, রাজকুমার রাও, বিবেক ওবরয় ও তামান্না ভাটিয়া’সহ জনপ্রিয় সব তারকারা। নিক-প্রিয়াঙ্কার রিসেপশনে নব-দম্পতী দীপিকা-রণবীরঅনুষ্ঠানে নেচে গেয়ে বলিউড বন্ধুদের সঙ্গে আনন্দ করেন নিকিয়াঙ্কা।

গত ১ ও ২ ডিসেম্বর ভারতের যোধপুরের উমেদ ভবন প্যালেসে খ্রিস্টান ও হিন্দু রীতিতে নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর দিল্লির তাজ প্যালেস হোটেলে ৪ ডিসেম্বর তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত হয়েছিলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিক-প্রিয়াঙ্কার জমকালো রিসেপশনে বলিউড অভিনেত্রীরামুম্বাইয়ে নিক-প্রিয়াঙ্কার দুই পর্বের বিবাহোত্তর সংবর্ধনার প্রথম পর্ব অনুষ্ঠিত হয় বুধবার (২০ ডিসেম্বর) ও দ্বিতীয় পর্ব হয় বৃহস্পতিবার (২১ ডিসেম্বর)।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।