ঢাকা, রবিবার, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৪ আগস্ট ২০২২, ১৫ মহররম ১৪৪৪

বিনোদন

চোখের জলে আমজাদ হোসেনকে বিদায়

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
চোখের জলে আমজাদ হোসেনকে বিদায় আমজাদ হোসেনের মরদেহ দেখে কান্নায় ভেঙে পড়েন তিন বোন। ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

কফিনে শুয়ে শেষবারের মতো দীর্ঘদিনের কর্মস্থল বিএফডিসিতে (বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন) গেলেন কিংবদন্তি নির্মাতা আমজাদ হোসেন। সবার প্রিয় এই নির্মাতাকে দেখতে শনিবার দুপুরে সিনেমার প্রাণকেন্দ্রে ছুটে যান নির্মাতা, অভিনেতা, অভিনেত্রীসহ হাজারো জনতা।

আমজাদ হোসেনকে শেষবার দেখতে এফডিসিতে জনতার ঢলদুপুর ১টার দিকে আমজাদ হোসেনের মরদেহ পৌঁছায় এফিডিসিতে। তার নিথর দেহ দেখে কান্নায় ভেঙ্গে পড়েন সহকর্মীরা।

অশ্রুসিক্ত নয়নে প্রিয় মানুষটিকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান অনেকে। সিনেমা সংশ্লিষ্ট বিভিন্ন সংগঠনের পক্ষ থেকেও জানানো হয় শেষ শ্রদ্ধা। আমজাদ হোসনকে ফুল দিয়ে শ্রদ্ধা জানাচ্ছেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিমআমজাদ হোসেনকে শেষবারের মতো বিদায় জানাতে এফিডিসিতে যান তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম, চিত্রনায়ক ফারুক, আলমগীর, ইলিয়াস কাঞ্চন, রিয়াজ, ফেরদৌস, জায়েদ খান, সাইমন সাদিক, চিত্রনায়িকা ববিতা, সুচন্দা, চম্পা, অভিনেতা এটিএম শামসুজ্জামান, নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু, বদিউল আলম খোকন, সোহানুর রহমান সোহান, মুশফিকুর রহমান গুলজারসহ সিনেমা সংশ্লিষ্ট অনেকে। আমজাদ হোসনকে শেষবারের মতো দেখতে এলেন চিত্রনায়ক ফারুকবাদ যোহর এফডিসি প্রাঙ্গণে আমজাদ হোসেনের জানাযা অনুষ্ঠিত হয়। এর আগে শনিবার সকাল ১১টায় সর্বস্তরের মানুষের শ্রদ্ধা নিবেদনের জন্য তার মরদেহ রাখা হয় কেন্দ্রীয় শহীদ মিনারে আমজাদ হোসেনের মরদেহ রাখা হয়।

**শহীদ মিনারে শ্রদ্ধা ও ভালোবাসায় সিক্ত হলেন আমজাদ হোসেন

আমজাদ হোসেনকে শ্রদ্ধা জানালেন তারুণ চিত্রনায়করাএফডিসি থেকে মরদেহ নিয়ে যাওয়া হয়েছে চ্যানেল আই কার্যালয়ে। শ্রদ্ধা নিবেদন শেষে বিকেলে ‘ভাত দে’খ্যাত এই নির্মাতার মরদেহ নেওয়া হবে জামালপুরে তার নিজ গ্রামে। সেখানে বাবার কবরে তাকে দাফন করা হবে এই কিংবদন্তিকে।

বাংলাদেশ সময়: ১৫২৭ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০১৮
জেআইএম

**আমজাদ হোসেনের মরদেহ ঢাকায়, শনিবার যাবে জামালপুর
**দেশের পথে আমজাদ হোসেনের মরদেহ, শনিবার জামালপুরে দাফন
**চলচ্চিত্রকার আমজাদ হোসেন আর নেই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa