ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

বিনোদন

বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন আমজাদ হোসেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৯ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন আমজাদ হোসেন ইকবালপুরে আমজাদ হোসেনের জানাজার নামাজ পড়া হয়। ছবি-বাংলানিউজ

জামালপুর: বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন দেশবরেণ্য চিত্র পরিচালক আমজাদ হোসেন।

রোববার (২৩ ডিসেম্বর) তার শেষ ইচ্ছা অনুযায়ী নিজ জেলা জামালপুর শহরের কেন্দ্রীয় গোরস্থানে বাবার কবরের পাশে তাকে দাফন করা হয়। এর আগে সকাল ১১টার পর জামালপুরের ইকবালপুরে নতুন হাইস্কুল মাঠে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

গত ১৪ ডিসেম্বর (শুক্রবার) বাংলাদেশ সময় দুপুরে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। এক সপ্তাহ পর ২১ ডিসেম্বর সন্ধ্যায় বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে আনা হয় তার মরদেহ। বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন আমজাদ হোসেনপরদিন শনিবার (২২ ডিসেম্বর) সকাল ১১টায় জনসাধারণের শ্রদ্ধা নিবেদনের জন্য আমজাদ হোসেনের মরদেহ রাজধানীতে কেন্দ্রীয় শহীদ মিনারে রাখা হয়। সেখান থেকে মরদেহ নেওয়া হয় এটিএন বাংলায়। এরপর বাদ জোহর বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) তার জানাজা অনুষ্ঠিত হয়। সেখান থেকে মরদেহ চ্যানেল আইতে নেওয়া হয়। সেখানে শ্রদ্ধা নিবেদন শেষে দাফনের জন্য শনিবার রাত সাড়ে ১০টায় মরদেহ আনা হয় ইকবালপুরের বাড়িতে।  

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa