ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

বিনোদন

সিনেমা ও ওয়েব সিরিজ নির্মাণ করছেন মহেশ বাবু

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
সিনেমা ও ওয়েব সিরিজ নির্মাণ করছেন মহেশ বাবু মহেশ বাবু

ভারতের দক্ষিণের জনপ্রিয় অভিনেতা মহেশ বাবু কিছুদিন আগে হায়দ্রাবাদে মাল্টিপ্লেক্স সিনেমা হলের ব্যবসা শুরু করেছেন। পাশাপাশি প্রযোজক হিসেবেও নিজেকে উপস্থাপন করতে যাচ্ছেন।

সম্প্রতি এই তামিল সুপারস্টার একটি ওয়েব সিরিজ নির্মাণে হাত দিয়েছেন। ওয়েব সিরিজটি পরিচালনা করবেন নবাগত নির্মাতা হুসাইন।

নতুন বছরের জানুয়ারিতে শুরু হয়ে সিরিজটির শুটিং শেষ হবে ফেব্রুয়ারিতে।

এদিকে ওয়েব সিরিজের পাশাপাশি আলোচিত এই তারকা কম বাজেটের সিনেমা নির্মাণেরও পরিকল্পনা করছেন।

সূত্র বলছে, মহেশ বাবু বর্তমানে বড় ধরণের কিছু পরিকল্পনা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি তিনি বেশকিছু শীর্ষস্থানীয় ডিজিটাল কোম্পানির সঙ্গে ওয়েব সিরিজ নির্মাণের ব্যাপারে চুক্তি করেছেন। তাছাড়া নিজের প্রোডাকশন হাউজ থেকে সিনেমা নির্মাণের ব্যাপারেও প্রস্তুতি নিচ্ছেন।

সূত্র আরও জানায়, মহেশ বাবু নিজের অভিনীত সিনেমাগুলোতে আগে থেকেই অংশীদার হিসেবে আছেন। তবে এবার তিনি এককভাবে কিছু করার চেষ্টায় আছেন। এরই মধ্যে অনেক নতুন পরিচালক মহেশের সঙ্গে নানা রকম গল্প নিয়ে সাক্ষাৎ করেছেন। বর্তমানে তিনি বছর একটি মাত্র সিনেমায় অভিনয় করছেন। তাই ভালো অবসর সময়ে ভালো মেধা খুঁজে বের করে ও অন্যদের সুযোগ দিয়ে নিজেই প্রযোজনা করার উদ্যোগ নিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৭০৪ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa