ঢাকা, বৃহস্পতিবার, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ৩০ মে ২০২৪, ২১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ভারতীয় সিনেমায় অভিনয় করতে চান ডোয়াইন জনসন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০১৯
ভারতীয় সিনেমায় অভিনয় করতে চান ডোয়াইন জনসন

হলিউডের অ্যাকশন সুপারস্টার ‘দ্য রক’খ্যাত ডোয়াইন জনসন বলিউডে অভিনয় করতে আগ্রহ প্রকাশ করেছেন। তার অভিনীত ‘জুম্যানজি: দ্য নেক্সট লেভেল’ খুব শিগগিরই মুক্তি পাচ্ছে বড় পর্দায়। সিনেমাটির প্রচারণার মধ্যেই তিনি জানালেন বলিউডের সিনেমায় তার অভিনয় করার সম্ভাবনার কথা।

ভারতীয় সিনেমা জগতে জনসনের বেশ কিছু বন্ধু রয়েছে। প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের সঙ্গে ইতোপূর্বে তিনি ‘বেওয়াচ’ সিনেমায় কাজ করেছেন।

আর প্রিয়াঙ্কার স্বামী নিক জোনাসও ‘দ্য রক’র সঙ্গে অভিনয় করেছেন ‘জুম্যানজি’ ফ্র্যাঞ্চাইজির আসন্ন সিনেমাটিতে।  

সামাজিক যোগাযোগ মাধ্যমে বরুণ ধাওয়ানের সঙ্গে জনসনের দারুণ বন্ধুত্ব। ফলে বলিউডের প্রতি তার বিশেষ টান রয়েছে। এই হলিউড তারকা বলেন, ভারতীয় কোনো সিনেমায় কাজ করা আমার জন্য দারুণ ব্যাপার হবে।  আপনারা হয়তো জানেন না, আমাকে বলিউডের কোন অ্যাকশন সিনেমায় আগামীতে দেখতে পাবেন।  

‘জুম্যানজি: দ্য নেক্সট লেভেল’ সিনেমাটির প্রচারণা নিয়ে এখন ব্যস্ত আছেন হলিউডের অ্যাকশন কিং। আর ভারত যে হলিউডের সিনেমাগুলোর অন্যতম বড় একটি বাজার একথা তো বলার অপেক্ষা নেই।

দারুণ জনপ্রিয় অভিনেতা ডোয়াইন জনসনের ঝুলিতে রয়েছে চমৎকার কিছু সফল সিনেমা। যেমন, দ্য মামি রিটার্নস, জার্নি ২: দ্য মিসটেরিয়াস আইল্যান্ড, হারকিউলিস, স্নিচ, মোয়ানা, ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস প্রেজেন্টস: হবস অ্যান্ড শ ইত্যাদি।

‘জুম্যানজি’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমা ‘জুম্যানজি: দ্য নেক্সট লেভেল’ বিশ্বজুড়ে মুক্তি পেতে যাচ্ছে আগামী ১৩ ডিসেম্বর। সিনেমাটি একইদিনে বাংলাদেশেও মুক্তি পাওয়ার কথা রয়েছে।  

‘জুম্যানজি: দ্য নেক্সট লেভেল’ ট্রেলার:

আরও পড়ুন: ডোয়াইন জনসনের অভিনীত ডিজনি’র ‘জাঙ্গল ক্রুজ’ আসছে

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০১৯
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।