ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

বিজয় দিবসের বিশেষ টেলিফিল্ম ‘আমরা করবো জয়’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২১৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০১৯
বিজয় দিবসের বিশেষ টেলিফিল্ম ‘আমরা করবো জয়’ টেলিফিল্ম ‘আমরা করবো জয়’

‘আরেকবার উঠে দাঁড়াও’ স্লোগান নিয়ে প্রবীর রায় চৌধুরীর পরিচালনায় ১৬ ডিসেম্বর আসছে টেলিফিল্ম ‘আমরা করবো জয়’। 

টেলিফিল্মটিতে মূল চরিত্রে অভিনয় করেছেন তারেক আনাম খান, ফারহান আহমেদ জোভান, ইরফান সাজ্জাদ, সাবিলানূর, কায়েস চৌধুরী, শিল্পী সরকার অপু, নরেশ ভূইয়া, সাগরহূদা, ঝুনা চৌধুরী, ঋধি, ইলমা, কেয়া, রকিখান, জেরিন খান রত্না, রিজভী, অমি, আরিয়ানা, আশরাফুল আলম সোহাগ, সঞ্জয়, সাদিয়ামুন, শ্রেয়াস, পারভেজ সুমন, মাসুম, সাকিব, লাবণী, সূচনা, কৌশিক, জান্নাতুল ফেরদৌস, নিপাখান, শাহরিয়ার, এলিজা, আদনানসহ আরও অনেকেই।

টেলিফিল্মটির গল্প ও পরিচালনায় ছিলেন প্রবীর রায় চৌধুরী।

নাটকটির প্রমো টিভি এবং অনলাইনে ছাড়া হয়েছে, যা ইতোমধ্যে দর্শকপ্রিয়তা পেয়েছে।

টেলিফিল্মটির প্রসঙ্গে নির্দেশক জানান, ‘আমরা করবো জয়’ বর্তমান সময়ের পারিপার্শ্বিকতা বাধা বিপত্তির স্বত্ত্বেও তিন ছেলেমেয়ের উঠে দাঁড়ানোর গল্প, যারা ভবিষ্যত বাংলাদেশ গড়তে চায়। ৩৫ জন অভিনেতা-অভিনেত্রীসহ ২শ জনের একটি বিশাল টিম নিয়ে এবার কাজ করেছি আমরা। সবাই তাদের সর্বোচ্চটা দিয়ে চেষ্টা করেছেন ভালো কিছু উপহার দেওয়ার। তিনি আশাবাদী গল্পটি দর্শকদের অনুপ্রাণিত করবে এবং চাহিদা পূরণে সক্ষম হবে। এছাড়াও গল্পটিতে আনোয়ার হোসেন আদরের লেখা একটি কবিতা আছে। যাতে কন্ঠ দিয়েছেন সৃষ্টি এবং সুর দিয়েছেন আপেল মাহমুদ।  

‘আমরা করবো জয়’ টেলিফিল্মটি ১৬ ডিসেম্বর বাংলাভিশনে রাত ৮টা ১৫মিনিটে প্রচার করা হবে।

সন্ধ্যা ৯টা ৪৫মিনিটে সিডিচয়েসের ইউটিউব চ্যানেলে আপলোড করা হবে। টেলিফিল্মটির সার্বিক সহযোগিতায় ছিলেন ৩৬০ বিডি প্রোডাকশন, ফ্যাক্টর থ্রি সলুয়েশন, বারোভুত এবং স্পন্সর করেছে ‘মোজো’।  

বাংলাদেশ সময়: ২০৪২ ঘণ্টা, ডিসেম্বর ১২, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।