ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

ইনস্টাগ্রামে বিড়ালের অ্যাকাউন্ট খুললেন পিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, জানুয়ারি ৫, ২০২১
ইনস্টাগ্রামে বিড়ালের অ্যাকাউন্ট খুললেন পিয়া বিড়াল কোলে পিয়া জান্নাতুল ও বিড়ালটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের স্ক্রিনশট

সম্প্রতি বেবি বাম্পসহ ফটোশুটের পর ছবি প্রকাশ করে আলোড়ন সৃষ্টি করেছেন মডেল, অভিনেত্রী, উপস্থাপিকা ও আইনজীবী জান্নাতুল ফেরদৌস পিয়া। ঘরের নতুন অতিথির আগমনের অপেক্ষায় মধুর সময় কাটাচ্ছেন তিনি।

অন্তঃসত্ত্বা হওয়ায় বর্তমানে ঘরেই থাকতে হচ্ছে পিয়াকে। বাসায় তার অবসর সময়ের সঙ্গী বিড়াল গ্রুম্পি। বিড়ালটির জন্মদিন উপলক্ষে তাকে সবার সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছেন পিয়া। সঙ্গে অনুরোধ করেছেন তার প্রিয় পোষা প্রাণীটিকে ইনস্ট্রাগ্রামে ফলো করতে।

সোমবার (৪ জানুয়ারি) দিনগত মধ্যরাতে বিড়াল কোলে নিয়ে তোলা কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন পিয়া। ক্যাপশনে লেখেন, আমার কিউট বিড়াল গ্রুম্পি। এটি আমার ভালোবাসাটার জন্মদিন ছিল।

গ্রুম্পির জন্য একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছেন পিয়া। অ্যাকাউন্টের নাম কিউটি ক্যাট গ্রুম্পি। এতে বিড়ালের সঙ্গে কাটানো সুন্দর সুন্দর মুহূর্ত ও গ্রুম্পির নানা সময়ের ছবি পোস্ট করেন তিনি। তাই অনুরাগীদেরকে বিড়ালটির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফলো করতেও অনুরোধ জানিয়েছেন এই তারকা।

চলতি মাসে পিয়ার সন্তান পৃথিবীর মুখ দেখার কথা রয়েছে। এর আগেই তিনি সন্তানের জন্য পুরো ঘর নতুন করে রঙ করিয়েছেন। এছাড়া পিয়া জানিয়েছেন তার পুত্র সন্তান হবে, যার নাম রেখেছেন অ্যারেস হাসান।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, জানুয়ারি ০৫, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।