ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

ইমরান-আনিসার গানচিত্র ‘যদি একদিন’

নিউজরুম এডিটর  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
ইমরান-আনিসার গানচিত্র ‘যদি একদিন’ ইমরান-আনিসা

নতুন বছর উপলক্ষে ইমরান-আনিসা প্রকাশ করেছেন তাদের নতুন গান। এর শিরোনাম ‘যদি একদিন’।

গাওয়ার পাশাপাশি গানটির সুর-সংগীতায়োজন করেছেন যথারীতি ইমরান নিজেই। কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন।

সম্প্রতি কক্সবাজারের বিভিন্ন লোকশনে চিত্রায়ন হয়েছে এ গানের। মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন সৈকত রেজা। গানটির ভিডিওটিতে নায়ক-নায়িকা হয়েছেন গায়ক-গায়িকা নিজেরাই।  

ইমরান মাহমুদুল বলেন, খুবই রোমান্টিক একটা গান। আনিসার সঙ্গে আমার বেশ কিছু কাজ হয়েছে। সে চমৎকার গায়। গত বছরের শুরুতে প্রকাশিত হওয়া আমাদের ‘মেঘের খামে’ গানের ভিডিওটি অনেক ভালো সাড়া পেয়েছিল। সেই গানটি গল্পভিত্তিক হলেও নতুন এই গানটি নির্মিত হয়েছে একদম গ্ল্যামার বেইজড। এখানে দর্শকরা নতুন কিছু দেখতে পাবেন। শ্রোতা-দর্শকরা এরই মধ্যে আমাদের কাজে অনেক ভালোবাসা প্রকাশ করেছেন। আশা করছি, নতুন এই গানটিও তাদের মন জয় করবে।  

শিল্পী আনিসা বলেন, এটা আমাদের দ্বিতীয় মিউজিক ভিডিও। এর আগেরটা ছিল ‘মেঘের খামে’। ওই গানটি থেকে শ্রোতা-দর্শকদের অনেক ভালোবাসা পেয়েছি। নতুন গানটিতে আমাদের একদম নতুনরূপে দেখতে পাবেন সবাই। ভিন্নধর্মী কাজ হয়েছে এটাতে, যা আমার জন্য একদমই নতুন অভিজ্ঞতা। আর নতুন বছরের শুরুতেই গানটি প্রকাশিত হওয়ায় আমি অনেক বেশি উচ্ছ্বসিতি।
ইমরান ও আনিসার নতুন এই গান-ভিডিওটি সম্প্রতি প্রকাশ পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।