ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিজেপিতে নাম লেখালেন অভিনেতা কৌশিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
বিজেপিতে নাম লেখালেন অভিনেতা কৌশিক অভিনেতা কৌশিক রায়

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা কৌশিক রায় জীবনের নতুন অধ্যায় শুরু করলেন। শুক্রবার (২৯ জানুয়ারি) ‘খড়কুটো’ ধারাবাহিকের এই পরিচিত মুখ যোগ দিয়েছেন বিজেপিতে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, এদিন বিজেপির রাজ্য অফিসে রাজ্য সভাপতি দিলীপ ঘোষ দলের পক্ষ থেকে পতাকা তুলে দেন কৌশিকের হাতে। সেখানে উপস্থিত ছিলেন সৌমিত্র খাঁ-সহ বিজেপির অন্যান্য উল্লেখযোগ্য নেতারা।

 

কৌশিক জানান, আগাগোড়াই রাজনীতিতে আসার আকাঙ্ক্ষা ছিল তার মনে। বিভিন্ন দিক থেকে ডাকও পাচ্ছিলেন এই মুহূর্তে জনপ্রিয়তার শীর্ষে থাকা অভিনেতা। কিন্তু এতদিন মনস্থির করে উঠতে পারছিলেন না তিনি। এবার মানুষের এত ভালবাসার বিনিময়ে তাদের জন্য কাজ করার ইচ্ছাকে সম্বল করেই রাজনীতির আঙিনায় পা রাখলেন কৌশিক। মানুষের পাশে থাকতে তাই বিজেপিকে বেছে নিলেন অভিনেতা।

মানুষের জন্য কাজ করার ‘সদিচ্ছা’ নিয়ে কৌশিক তাকিয়ে রয়েছেন দলের দিকে। অভিনেতা যে একজন ভাল নেতাও হতে পারেন, এই দলে থেকেই তা প্রমাণ করে দিতে চাইছেন তিনি। সাম্প্রতিক সময়ের টলিউডের একাংশের সঙ্গে তার দলের প্রকাশ্য বিতণ্ডাও তাই বিশেষ ভাবাচ্ছে না তাকে। তিনি মনে করেন ‘ব্যক্তি’ কৌশিক এবং ‘রাজনৈতিক’ কৌশিকের মধ্যে পার্থক্য করে নিতে পারবেন তার শিল্পী বন্ধুরা। রাজনৈতিক মতাদর্শ আলাদা হলেই বন্ধুত্ব ভেঙে যায় বলে মনে করেন না অভিনেতা।

কৌশিক জানান, দলে তার অবস্থান নিয়ে বর্তমানে উচ্চতর নেতৃত্বের সঙ্গে কোনো কথা হয়নি। সুতরাং পরবর্তী সময় তার কী কাজ হবে, সে বিষয়ে এখনো কোনো স্পষ্ট ধারণা নেই অভিনেতার। তবে নেতাদের নিয়ে মানুষের মনে যে চিরাচরিত ছবি রয়েছে, তা ধুয়েমুছে নতুন দিক দেখাতে চাইছেন তিনি। আপাতত তাই শিক্ষানবিশের মতো কাজ শেখার আগ্রহে ফুটছেন তরুণ অভিনেতা।

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।