ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘লাইভ টেলিকাস্ট’ করতে গিয়ে ভূতুড়ে বাড়িতে বন্দি কাজল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০১ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
‘লাইভ টেলিকাস্ট’ করতে গিয়ে ভূতুড়ে বাড়িতে বন্দি কাজল

এক ভুতুড়ে বাড়িতে একটি টেলিভিশন ভৌতিক ঘটনার সরাসরি সম্প্রচার করতে যায়। কিন্তু ক্যামেরার সামনে অভিনয়ের মধ্যেই একে একে ভৌতিক আবেশে আচ্ছন্ন হয়ে পড়েন কলা-কুশলীরা, ঘটতে থাকে মহাবিপর্যয়।

 

দক্ষিণী লাস্যময়ী অভিনেত্রী কাজল আগরওয়াল অভিনীত হরর ওয়েবসিরিজ ‘লাইভ টেলিকাস্ট’র গল্প এটা। শুক্রবার (২৯ জানুয়ারি) প্রকাশ পেল সিরিজটির ট্রেলার।

সিরিজে দেখা যায়, কাজল আগরওয়াল তার দল নিয়ে একটি ভৌতিক বাড়িতে শুটিংয়ের পরিকল্পনা করেন। একজনকে ভূত সাজানো হয়। বিভিন্ন বস্তু-সামগ্রীর নড়াচড়াও কৃত্রিমভাবে ফুটিয়ে তুলে ভৌতিক পরিবেশ তৈরি করা হয়। কিন্তু একসময় এগুলো আর কৃত্রিম থাকে না। সত্যি সত্যিই ঘটতে থাকে একের পর এক ভৌতিক ঘটনা। প্রেতাত্মা ভর করে দলের সদস্যদের ওপর। তোলপাড় হয়ে পড়ে গোটা শহর। পুলিশ ছুটে আসে। কিন্তু সহজ কোনও সমাধানে মুক্তি মেলে না ওই অভিযাত্রীদের।  

এমনই একটি ভয়ের গল্প রচনা ও সিরিজটি পরিচালনা করেছেন ভেঙ্কট প্রভু। এটিই ছিল তার স্বপ্নের কাজ। প্রথম সিনেমা হিসেবে এই হরর গল্পটাকেই বানাতে চেয়েছিলেন ভেঙ্কট।  

কাজল আগরওয়াল জানান, তার চরিত্রের নাম জেনি। পেশায় একজন টিভি পরিচালক। টিভি শো’কে সফল করতে দারুণ ফন্দি আটেন তিনি। কিন্তু সেই ফন্দির জালে নিজেরাই বন্দি হয়ে পড়েন একসময়। সিরিজটি দর্শকরা দারুণ উপভোগ করবেন বলে কাজলের বিশ্বাস।  

ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে আগামী ১২ ফেব্রুয়ারি থেকে ‘লাইভ টেলিকাস্ট’ স্ট্রিমিং শুরু হবে।  

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।