ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভাইবোনদের জন্য ৪ কোটির ফ্ল্যাট কিনলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২১
ভাইবোনদের জন্য ৪ কোটির ফ্ল্যাট কিনলেন কঙ্গনা কঙ্গনা রনৌত

বলিউডের ‘কুইন’খ্যাত অভিনেত্রী কঙ্গনা রনৌতের দৃষ্টিতে কাছের মানুষের সঙ্গে আনন্দ ভাগ করে নেওয়াটাই জীবনের স্বাদ। আর তাই নিজের ভাইবোনদের জন্য প্রায় চার কোটি রুপি দামে ফ্ল্য়াট কিনে প্রিয়জনদের সংসার গুছিয়ে দিচ্ছেন অভিনেত্রী।

বড়বোন রঙ্গোলি চান্দেল ও ভাই অক্ষতকে বিলাসবহুল ফ্ল্যাট উপহার দিয়ে আবারও আলোচনায় কঙ্গনা। চণ্ডিগড় বিমানবন্দরের কাছে রঙ্গোলি চান্দেলের জন্য বিলাসবহুল একটি ফ্ল্যাট কিনেছেন কঙ্গনা।  ভারতীয় গণমাধ্যমের খবর, রঙ্গোলি চান্দেল, অক্ষত রনৌত এবং দুই কাজিনের জন্য বিলাসবহুল ফ্ল্যাট কিনতে কঙ্গনাকে খরচ করতে হয়েছে ৪ কোটি রুপি।

হিমাচল প্রদেশের মানুষ সব সময় নিজের জন্য একটি বাড়ি কিনতে চান। ছোট থেকে সেই স্বপ্ন তারা লালন করেন। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কঙ্গনা বলেন, 'আনন্দ সব সময় কাছের মানুষের মধ্যে ছড়িয়ে দিতে হয়। খুশি ভাগাভাগি করে নিলে তবেই তার স্বাদ পাওয়া যায়। ' 

ইন্ডিয়ান টাইমস জানায়, বোনদের সঙ্গে সব সময়ই ভাল সম্পর্ক কঙ্গনার, বিশেষ করে দিদি রঙ্গোলি চান্দেলের সঙ্গে। শোনা যায়, মানালিতে রঙ্গোলির যে বাড়ি রয়েছে, তা নিজের হাতে সাজিয়ে দিয়েছেন কঙ্গনা। এমনকী, ভাই অক্ষতের বিয়েও দিয়েছেন কঙ্গনা নিজে।

এদিকে কঙ্গনা সবে 'থালাইভি'র শুটিং শেষ করেছেন। এবার ইন্দিরা গান্ধীকে নিয়ে একটি রাজনৈতিক সিনেমা তৈরির কাজ শুরু করছেন তিনি। এটি প্রয়াত প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর বায়োপিক নয় বলে জানিয়েছেন কঙ্গনা। সম্প্রতি ইন্দিরা গান্ধীর লুকে কঙ্গনার একটি ছবিও প্রকাশ হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২১
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad