ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

নাসির-তামিমাকে ভালোবাসা জানালেন ফারিয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
নাসির-তামিমাকে ভালোবাসা জানালেন ফারিয়া নাসির-তামিমা ও শবনম ফারিয়া

ক্রিকেটার নাসির হোসেনকে বিয়ে করেছেন কেবিন ক্রু তামিমা তাম্মি। অভিযোগ রয়েছে আগের স্বামীকে তালাক না দিয়ে তিনি নাসিরকে বিয়ে করেছেন।

এই নিয়ে হৈ চৈ পড়ে গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।

সবাই যখন নাসির ও তামিমার সমালোচনায় ব্যস্ত ঠিক তখন তাদের পক্ষ নিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। তাদের প্রতি জানালেন ভালোবাসাও।

শবনম ফারিয়া ফেসবুকে লেখেন, ‘যখন বাইরের পৃথিবী তোমাকে টেনে নিচে নামাতে চায়, তখন তোমার ভেতরের শক্তিটা ধরে রেখো। নাসির হোসেন ও তার সদ্য বিবাহিত স্ত্রীর প্রতি ভালোবাসা ও দোয়া রইলো। আর দয়া করে মনে রাখবেন, বিয়ে আল্লাহ ঠিক করেছেন, বিয়ে আল্লাহর দেওয়া নেয়ামত।  

তিনি আরও লেখেন, ‘‘আল্লাহ পবিত্র কোরআনে বলেছেন, ‘এবং তার নিদর্শন হলো তোমাদের জন্য, তোমাদের মধ্য থেকে তোমাদের সঙ্গীকে সৃষ্টি করেছেন; যাতে তোমরা তাদের মধ্যে প্রশান্তি খুঁজে পাও; এবং তিনি তোমাদের মধ্যে স্নেহ ও করুণা স্থাপন করেছেন।  

১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে তামিমা তাম্মিকে বিয়ে করেন ক্রিকেটার নাসির হোসেন। আর সাবেক প্রেমিকা হুমায়রা সুবাহর জন্মদিন ১৯ ফেব্রুয়ারিতে হয় নাসিরের বিবাহোত্তর সংবর্ধনা। অভিযোগ উঠেছে, আগের স্বামী মো. রাকিব হাসানকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন তামিমা তাম্মি এবং আগের সংসারে রয়েছে ৮ বছরের একটি মেয়ে। এমনকি নাসির ও রাকিবের আগে তামিমার ছয় মাসের আরও একটি সংসার ছিল বলেও শোনা যাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।