ঢাকা, রবিবার, ১ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১, ০৯ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

ডিসেম্বরে শেহনাজকে বিয়ে করতে চেয়েছিলেন সিদ্ধার্থ! 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ৪, ২০২১
ডিসেম্বরে শেহনাজকে বিয়ে করতে চেয়েছিলেন সিদ্ধার্থ!  শেহনাজ ও সিদ্ধার্থ 

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা ও ‘বিগ বস ১৩’ জয়ী সিদ্ধার্থ শুক্লার মৃত্যু কাঁদাচ্ছে ভক্তদের। মাত্র ৪০ বছর বয়সে এই তারকার বিদায়ের শোকে স্তব্ধ অনুরাগীরা।

 

সিদ্ধার্থের মৃত্যুর বিষয়টি কিছুতেই মেনে নিতে পারছেন না তার প্রেমিকা শেহনাজ গিল। প্রিয় মানুষটাকে শেষ বিদায় দিতে গিয়ে শ্মশানে মানসিকভাবে ভেঙে পড়েন এবং অসুস্থ হয়ে যান তিনি। এখনো অনর্গল অশ্রু ঝরছে তার।

এদিকে, সিদ্ধার্থ শুক্লার নাকি ইচ্ছে ছিল চলতি বছরের শেষে ডিসেম্বরেই শেহনাজ গিলকে বিয়ে করার। সে অনুযায়ী এগোচ্ছিলেন তিনি। এমনকি তাদের দুই পরিবার বিয়ের প্রস্তুতিও শুরু করে দিয়েছিল বলে শোনা যাচ্ছে।  

‘বিগ বসের ১৩’ প্রতিযোগী ও সিদ্ধার্থের বন্ধু আবু মালিক ভারতীয় সংবাদমাধ্যমে জানান, সিদ্ধার্থ খুব ভালোবাসতেন শেহনাজকে। বিয়ে করতে চেয়েছিলেন। এই বিষয় গত বছর মার্চে তাদের আলাপ হয়। কিন্তু এরপরই লকডাউন পর্ব শুরু হয়ে যায়।

সিদ্ধার্থ ও শেহনাজের পরিবার তাদের বিয়ের বিষয়টি মেনে নিয়েছিল। এতে তারা দু’জন বেশ খুশি ছিলেন। ভেতরে ভেতরে বিয়ের অনুষ্ঠানের জন্য মুম্বাইতে বিলাসবহুল একটি হোটেল ভাড়া করতে কথাবার্তাও চলছিল তাদের।

কিন্তু বিধিবাম, এই তারকাদ্বয়ের ঘর বাঁধার স্বপ্ন আর পূরণ হলো না। হৃদরোগে আক্রান্ত হয়ে তিন মাস আগেই মারা গেলেন সিদ্ধার্থ শুক্লা। আর একা করে দিয়ে গেলেন শেহনাজ গিলকে।

গত বুধবার (১ সেপ্টেম্বর) রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে ঘুমের মধ্যে মারা যান সিদ্ধার্থ শুক্লা। চিকিৎসকরা প্রাথমিকভাবে একথা জানালেও, অভিনেতার হঠাৎ মৃত্যুর পিছনে আর কোনো কারণ আছে কিনা-তা নিয়ে প্রশ্ন উঠেছিল।

তবে ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট সামনে আসার পর জানা যায়, অভিনেতার শরীরে কোনো রকম আঘাতের চিহ্ন নেই। এ রিপোর্ট অনুযায়ী, সিদ্ধার্থের স্বাভাবিক মৃত্যু হয়েছে।  

২০০৮ সালে ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়ে অভিনয়ে অভিষেক ঘটে সিদ্ধার্থের। ২০১৪ সালে বলিউডেও পা রাখেন তিনি। ‘হামটি শর্মা কি দুলহানিয়া’ সিনেমায় পার্শ্ব-চরিত্রে অভিনয় করে প্রশংসা পান।  

সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিল দু’জনই ‘বিগ বস ১৩’-এর প্রতিযোগী ছিলেন। সেখানেই তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছিল।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, সেপ্টেম্বর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa