ঢাকা, সোমবার, ৯ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

কেমন ছিল ন্যানসির গায়ে হলুদের আয়োজন

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
কেমন ছিল ন্যানসির গায়ে হলুদের আয়োজন নাজমুন মুনিরা ন্যানসি ও মহসীন মেহেদী

আগস্টের শেষ সপ্তাহে বিবাহ বন্ধনে আবদ্ধ হন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) এবং গীতিকবি মহসীন মেহেদীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন তিনি।

একেবারে পারিবারিকভাবে আয়োজিত বিয়ের অনুষ্ঠানে ছিল না কোনো জৌলুস। এ প্রসঙ্গে বাংলানিউজকে ন্যানসি বলেছিলেন, ‘আমার অভিভাবক হিসেবে বড় ভাইয়ের পরামর্শে তার বাসায় অনাড়ম্বর আয়োজনে বিয়ে করেছি আমরা। বিয়েতে আমাদের দুই পরিবারের ৪জন সদস্য উপস্থিত ছিলেন। ’

তবে এর পরই গায়ে হলুদের আয়োজন করেন তারা। মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সেই আয়োজনের কিছু ছবি প্রকাশ করা হয়েছে। ন্যানসি পরেন হলুদ লেহেঙ্গা আর মেহেদীর পরনে ছিল হলুদ রঙা পাঞ্জাবি ও কটি।  

হাস্যোজ্জ্বল সে আয়োজনে অংশ নেন দুই পরিবারের সদস্যরা। বুধবার (১৫ সেপ্টেম্বর) বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে তাদের।

গায়ে হলুদের বিষয়ে জানা যায়, ঘরোয়াভাবেই পরিবারের সদস্যদের নিয়ে বাসার ছাদে ডেকোরেশন করে গায়ে হলুদের আয়োজন করা হয়। ন্যানসির শাশুড়ির যথেষ্ট বয়স হওয়া সত্বেও মেহেদি বাটাসহ বেশকিছু কাজ তিনি নিজ হাতেই করেছেন।

গানের সুবাদে মহসীন মেহেদীর সঙ্গে ন্যানসির পরিচয়। গত বছর মহসীনের লেখা ‘এমন একটা মন’ শিরোনামের একটি গানে কণ্ঠ দেন এই গায়িকা। গানটি সিএমভি থেকে প্রকাশ পায়। এরপর থেকেই দু’জনের মধ্যে হৃদ্যতা গড়ে ওঠে।
এ প্রসঙ্গে ন্যানসি বলেছিলেন, ‘মহসীনের কথায় এক বছর আগে গান করেছি, কিন্তু এটা ভাবার কারণ নাই যে তার সঙ্গে আগে থেকেই আমার সম্পর্ক ছিল। মূলত আমার আর তার বিয়ের উদ্যোগটি আনোয়ার (অনুপম মিউজিকের কর্ণধার আনোয়ার হোসেন) ভাই নিয়েছিলেন। এরপর পারিবারিকভাবে সবকিছু হয়েছে। ’

বাংলাদেশ সময়: ১১১০ ঘণ্টা, সেপ্টেম্বর ১৫, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa