ঢাকা, সোমবার, ২১ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১, ০১ জমাদিউল আউয়াল ১৪৪৩

বিনোদন

চিকিৎসক হলেন কণ্ঠশিল্পী ঐশী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
চিকিৎসক হলেন কণ্ঠশিল্পী ঐশী ফাতিমা তুয যাহরা ঐশী

সবার কাছে নিজের নতুন পরিচয় তুলে ধরলেন সংগীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। এখন থেকে নিজের নামের পাশে ডাক্তার বা চিকিৎসক শব্দটি ব্যবহার করার অনুমতি পেয়েছেন বলে জানিয়েছেন তিনি।

সোমবার (১৮ অক্টোবর) ঐশীর এমবিবিএস পরীক্ষার ফল প্রকাশ পেয়েছে এবং তিনি কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হয়েছেন। এই আনন্দের খবরটি এদিন ফেসবুকে সবার সঙ্গে শেয়ার করেছেন তিনি।  

চিকিৎসকের পোশাক গায়ে তোলা একটি ছবি পোস্ট করে ঐশী লেখেন, ‘আলহামদুলিল্লাহ্‌। আজকের এই অনুভূতি ভাষায় প্রকাশ করা খুবই কঠিন। সর্বশক্তিমান আল্লাহর রহমতে আজ থেকে আমার নামের পাশে ডাক্তার শব্দটি যুক্ত হয়েছে। এখন থেকে আমি ডা. ফাতিমা তুয যাহরা ঐশী। ’

একই সঙ্গে তিনি তার পরিবার, শিক্ষক এবং বন্ধুদের প্রতি কৃতজ্ঞতা জানান। সবার কাছে দোয়াও চেয়েছেন।

২০১৫-১৬ শিক্ষাবর্ষে ঢাকার শমরিতা মেডিক্যাল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তি হয়েছিলেন ঐশী। দীর্ঘ সময়ের যাত্রা সম্পন্ন করে সেখান থেকেই চিকিৎসক হয়ে বের হলেন তিনি।  

২০১৫ সালে ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবামের মধ্য দিয়ে সংগীতে যাত্রা শুরু হয় ঐশীর। এরপর আর পেছনে ফিরতে তাকাতে হয়নি তাকে। সে থেকে নিয়মিতই গেয়ে যাচ্ছেন এবং সবার প্রশংসা পাচ্ছেন তিনি।

২০১৯ সালে ‘মায়া দ্য লস্ট মাদার’ সিনেমায় ‘মায়া, মায়া রে…’ গানটি গেয়ে শ্রেষ্ঠ গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন এই সংগীত তারকা।  

বাংলাদেশ সময়: ১৬১৮ ঘণ্টা, অক্টোবর ১৮, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa