ঢাকা, রবিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১, ২২ রবিউস সানি ১৪৪৩

বিনোদন

শাহরুখের ভাইরাল ছবি কয়েক বছরের পুরোনো 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১
শাহরুখের ভাইরাল ছবি কয়েক বছরের পুরোনো  শাহরুখ খান

মাদক মামলায় গ্রেফতার হয়ে জেলে রয়েছেন শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। মুম্বাই আদালত আরিয়ান মঙ্গলবারও (২৬ অক্টোবর) জামিন পাননি।

বুধবার (২৭ অক্টোবর) দুপুর দেড়টা নাগাদ শুনানি শেষে রায় দেবে আদালত।

এমন পরিস্থিতিতে সামাজিক মাধ্যমে একটি ছবি ভাইরাল হয়। যেখানে দেখা গেছে বুড়িয়ে গেছেন ‘দিলওয়ালে’ অভিনেতা।  

ছবিটি শেয়ারের পর অনেকের দাবি, এটি শাহরুখের বর্তমান সময়ের ছবি। ছেলের চিন্তায় অনেকটাই বুড়িয়ে গেছেন ‘দিলওয়ালে’ অভিনেতা।

সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই দাবি করেছেন, ভাইরাল ছবিটি শাহরুখের বর্তমান সময়ের ছবি। আর ছেলের চিন্তায় অনেকটাই বুড়িয়ে গেছেন।

কিন্তু বলিউড কিংখানের ভাইরাল ছবিটি সাম্প্রতিক সময়ের নয়। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ছবিটি ২০১৭ সালের ১৬ মার্চে তোলা। অভিনেত্রী আলিয়া ভাটের জন্মদিনের পার্টিতে এমন লুকে হাজির হয়েছিলেন এ অভিনেতা।  

ছেলের বর্তমান পরিস্থিতি নিয়ে বাহ্যিকভাবে শান্ত দেখালেও ভেতর ভেতর নাকি একবারে ভেঙে পড়েছেন শাহরুখ। ঠিকমতো খাওয়া দাওয়াও করছেন না তিনি, হচ্ছে না ঘুম।  

ছেলে জেল থেকে কবে মুক্তি পাবেন, তা নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন শাহরুখ ও তার স্ত্রী গৌরী খানও। আগামী ২ নভেম্বর শাহরুখের জন্মদিন। জানা যায়, দিনটি উদযাপন করবেন না এ অভিনেতা।  

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০২১ 
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa