ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

প্রভাসের সকালের নাস্তায় ৪০টি ডিম!

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
প্রভাসের সকালের নাস্তায় ৪০টি ডিম! অভিনেতা প্রভাস

‘বাহুবলী’খ্যাত জনপ্রিয় অভিনেতা প্রভাস। যিনি কখনও বোল্ড লুক, কখনো আবার ফিটনেসে ঝড় তোলা অ্যাকশন হিরো।

কীভাবে নিজেকে ফিট রেখেছেন তিনি তা রয়েছে রহস্যে ঘেরা ।

তবে ভারতীয় একটি সংবাদমাধ্যম এবার প্রকাশ করেছে প্রভাসের ডায়েট চার্ট। সেখানে জানা যায়, প্রতিদিনের সকালের নাস্তায় ৪০ টি ডিম হাফ বয়েল করে তার সাদা অংশ ব্লেন্ড করে প্রোটিন পাউডার মিশিয়ে খান এ অভিনেতা।  

এরপরও প্রভাসের ডায়েটে রয়েছে একাধিক বিধিনিষেধ। যা মেনে চলেন এ অভিনেতা। এ কারণেই ইচ্ছে থাকলেও সব খাবার খেতে পারেন না তিনি। সারাদিনে ছয়টি মিল খেয়ে থাকেন প্রভাস। এর মধ্যে থাকে বাদাম, মাছ, ডিমের সাদা অংশ, সুজি প্রভৃতি। সঙ্গে পর্যাপ্ত পরিমাণে পানি পান করেন তিনি।  

তবে প্রভাসের ডায়েটে কোনও রুটি বা ভাত থাকে না। প্রতি দুই ঘণ্টা পর পর খাবার খেয়ে থাকেন প্রভাস। শুটিংয়েও নাকি এই নিয়ম মেনে চলেন এই অভিনেতা। সবকিছু মিলিয়ে সারাদিনে প্রভাস ২০০০ থেকে ৪০০০ ক্যালরি গ্রহণ করেন খাবারের মধ্যে দিয়ে। শরীর ফিট থাকে তাই ঘড়ি ধরে নিয়মিত ওয়ার্ক আউট করেন।  

জানা যায়, আগে কখনই শরীর নিয়ে খুব একটা সতেচন ছিলেন না প্রভাস। তবে ‘বাহুবলী’ সিনেমায় অভিনয়ের সময় থেকে খাবারের নিয়মে পরিবর্তন নিয়ে আসেন তিনি। সেই নিয়ম মেনেই চলছেন এ সুপারস্টার।  

বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন প্রভাস। এর মধ্যে রয়েছে বিগ বাজেটের সিনেমা ‘আদিপুরুষ’। ওম রাউত পরিচালিত সিনেমাটি রামায়ণ গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে।  

সিনেমাটিতে রামের চরিত্রে দেখা যাবে প্রভাসকে। রাবণের চরিত্রে পর্দায় হাজির হবেন সাইফ আলি খান আর সীতার চরিত্রে দেখা যাবে কৃতি শ্যাননকে। ২০২২ সালের আগস্টে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

মুক্তির অপেক্ষায় প্রভাস অভিনীত ‘রাধে শ্যাম’। সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন পূজা হেগড়ে। এছাড়া শুটিং করছেন ‘সালার’ সিনেমার। প্রশান্ত নীল পরিচালিত সিনেমাটির নায়িকা শ্রুতি হাসান। এটি আসছে বছরের এপ্রিলে মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, অক্টোবর ২৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।