ঢাকা, বুধবার, ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারি ২০২২, ১৫ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

মিমির আইফোন থেকে ৭ হাজার ছবি গায়েব! 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
মিমির আইফোন থেকে ৭ হাজার ছবি গায়েব! 

কলকাতার অভিনেত্রী মিমি চক্রবর্তীর আইফোন থেকে সব ছবি ও ভিডিও মুছে গেছে। এতদিনের স্মৃতি ফেরাতে চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন তৃণমূল সংসদ সদস্য।

 

বুধবার (১৭ নভেম্বর) টুইটারে মিমি বলেন, ‘৭০০০ ছবি, ৫০০টি ভিডিও… সবকিছু গ্যালারি থেকে ডিলিট হয়ে গেছে। আমি জানি না কী করব। কাঁদব না আরও জোরে কাঁদব। ’

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়, ছবি-ভিডিও মুছে যাওয়ার পর আইফোন নির্মাতাপ্রতিষ্ঠান অ্যাপল কর্তৃপক্ষকে ট্যাগ করে সাহায্য চেয়েছিলেন মিমি। অভিনেত্রী জানান, ছবিগুলো ফিরে পাওয়ার সবরকম চেষ্টা করে ব্যর্থ হয়েছেন তিনি। এ ঘটনায় তিনি অত্যন্ত মর্মাহত।  

তবে এ ঘটনায় অনেকেই মিমিকে নিয়ে ট্রোল করেছেন। তারা বলেছেন, সংসদীয় এলাকার প্রতিও যদি এতটাই নজর দিতেন ‘এমপি ম্যাডাম’।  

একজন লিখেছেন, হাজারো মানুষ কাজ হারাচ্ছে, স্কুলে পড়াশোনার সুযোগ পাচ্ছে না, অনাহারে দিন কাটাচ্ছে। আর এমপি ম্যাডামের একমাত্র চিন্তা তার ছবি আর ভিডিও। টিকটক বা রিল ভিডিও পোস্ট না করতে পেরে মনে ব্যাথা পাচ্ছে।  

প্রসঙ্গত, চলতি বছরের সেপ্টেম্বরে ভারতের বাজারে আইফোন-১৩ বের হওয়ার সঙ্গে সঙ্গে কিনেছিলেন মিমি। সেই খবর সোশ্যাল মিডিয়া পোস্টে ভাগ করে নিয়েছিলেন এই তারকা।
 
বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২১
জেএইচটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa