ঢাকা, শুক্রবার, ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারি ২০২২, ২৪ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

মাহিমাকে মুক্ত করতে পারবে খায়রুল বাশার?

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
মাহিমাকে মুক্ত করতে পারবে খায়রুল বাশার? খায়রুল বাশার-মাখনুন সুলতানা মাহিমা

বিখ্যাত চলচ্চিত্রকার আমজাদ হোসেনের ছোট ছেলে সোহেল আরমান এ সময়ের ব্যস্ত নির্মাতা। সম্প্রতি ‘হয়ে গেল ভালোবাসা’ নামের নতুন একটি নাটক নির্মাণ করলেন তিনি।

মুন্সিগঞ্জের রতনপুর গ্রামে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।  

নাটকের গল্পে দেখা যাবে, গ্রামের মাতব্বর বাবুল চৌধুরীর পুরোনো বাড়িতে ভাড়া থাকেন মোবিন। সেখানে তিনি প্রতিদিন রাতে এক অচেনা মেয়ের গান শুনতে পান দূর থেকে। মেয়েটিকে খুঁজে বের করার জন্য মোবিন চেষ্টা চালিয়ে যান। এলাকার লোকেরা বলেন, যে মেয়েটি গান গায় সে পাগলি। এই পাগলি মেয়েটির নাম সুমি। মোবিন তার প্রেমে পড়ে যান। মাতব্বর বাবুল সুমিকে এক প্রকার বন্দি করে রেখেছেন। এরপর নানা ঘটনার মধ্য দিয়ে এগিয়ে যায় নাটকটির গল্প।  

এতে মোবিন চরিত্রে অভিনয় করেছেন খায়রুল বাশার, সুমির চরিত্রে মাখনুন সুলতানা মাহিমা। এছাড়াও বিভিন্ন চরিত্রে দেখা যাবে গীতি আরা চৌধুরী, রাবেল আহমেদ, পলাশ লৌহ, তাহমিনা মোনা, নিশি, মাধবিলতা প্রমুখ।

‘হয়ে গেল ভালোবাসা’ নাটকটি নির্মাণের পাশাপাশি রচনা করেছেন নির্মাতা সোহেল আরমান নিজেই। তিনি বলেন, ‘হয়ে গেল ভালোবাসা’ নাটকটি সমাজের কিছু দুষ্টু লোকের পরিণতি দেখানো হয়েছে। সেইসঙ্গে দর্শকরা নিখাঁদ ভালোবাসাও দেখতে পাবেন। শিগগিরই আরটিভিতে নাটকটি প্রচার হবে।

পরিচালক সোহেল আরমান সাম্প্রতিক সময়ে আরও কয়েকটি নাটক নির্মাণ করেছেন। এরমধ্যে অপূর্ব ও কেয়া পায়েলকে নিয়ে ‘মন মুনিয়া’ এবং ‘সেদিন বৃষ্টি হবে’ নামের দুটি রোমান্টিক নাটকও রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২১
এমআরএ/এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa