ঢাকা, শুক্রবার, ২৮ শ্রাবণ ১৪২৯, ১২ আগস্ট ২০২২, ১৩ মহররম ১৪৪৪

বিনোদন

মাথায় হিজাব পরে তুরস্কের নীল মসজিদে মিথিলা 

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
মাথায় হিজাব পরে তুরস্কের নীল মসজিদে মিথিলা  মসজিদে সেলফিবন্দি রাফিয়াথ রশীদ মিথিলা

তুরস্কের ঐতিহাসিক স্থাপনা নীল মসজিদ। সুলতান আহমেদ (দ্বিতীয় সুলতান) যুদ্ধে পরাজিত হওয়ার পর এটি নির্মাণ করেছিলেন।

নির্মাণের ৪০০ বছর পরও টিকে আছে মসজিদটি। এবার সেই মসজিদে সেলফিবন্দি হয়েছেন অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা।  

মিথিলা তার ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি পোস্ট করেছেন তার মধ্যে অন্যতম এটি। ছবিতে দেখা যায়, মিথিলার মাথায় হিজাব, চোখে চশমা, ঠোঁটে হালকা লিপস্টিক। তার পেছনে অনেক দর্শনার্থী। ছবির ক্যাপশনে মিথিলা লিখেন, ‘হায়া সোফিয়া ও নীল মসজিদ দেখে মুগ্ধ। ’

কিছুদিন আগে পেশাগত কাজে আফ্রিকার দেশ সিয়েরা লিওনে যান মিথিলা। সেখান থেকেই তুরস্কে গিয়েছেন এই তারকা। কাজের ফাঁকে সময় বের করে তুরস্কের ইস্তাম্বুলে দর্শনীয় স্থাপনা ঘুরে দেখেন তিনি। সেই অভিজ্ঞতা কিছুটা হলেও তার ভক্তদের সঙ্গে শেয়ার করলেন এই অভিনেত্রী।

এর আগে মিথিলা জানান, গত দুর্গাপূজার আগে কলকাতা থেকে ঢাকায় ফেরেন তিনি। ঢাকা-কলকাতা করেই সময় কাটছে তার। আগামী ডিসেম্বরে আবারো কলকাতায় শ্বশুরবাড়ি যাবেন তিনি।

বর্তমানে মিথিলা সরকারি অনুদান নির্মিতব্য ‘জলে জ্বলে তারা’ সিনেমায় অভিনয় করেছেন। অরুণ চৌধুরী পরিচালিত এ সিনেমায় মিথিলার বিপরীতে অভিনয় করেছেন এফ এস নাঈম। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত সিনেমা ‘অমানুষ’। অনন্য মামুন পরিচালিত সিনেমাটি আসছে ডিসেম্বরে মুক্তি পাবে।

এছাড়া কলকতায় ‘মায়া’ নামে একটি সিনেমার শুটিং শেষ করেন। শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নিয়ে নির্মিত হচ্ছে ‘মায়া’ চলচ্চিত্র। রাজর্ষি দে পরিচালিত এ সিনেমার শুটিং শেষ হয়েছে আগস্টে। সেখানকার পরিচালক রিঙ্গো ব্যানার্জির ‘অ্যা রিভার ইন হেভেন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন মিথিলা।  

বাংলাদেশ সময়: ১২৪৮ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২১
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa