ঢাকা, মঙ্গলবার, ১১ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারি ২০২২, ২১ জমাদিউস সানি ১৪৪৩

বিনোদন

সমুদ্র তীরে জেসিআই মাতালো মাইলস

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৮ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
সমুদ্র তীরে জেসিআই মাতালো মাইলস

ঢাকা: ‌‘হায় জ্বালা জ্বালা এই মন জুড়ে’ গেয়ে সবার মন জুড়িয়ে দিয়ে শুরু হয় মাইলসের পার্ফরমেন্স। এরপর একে একে  ‘প্রেম নাকি ভালোবাসা’,‘নীলা’, ‘ধিকি ধিকি আগুন জ্বলে’র মতো জনপ্রিয় গান গেয়ে উপস্থিত দর্শক মাতায় দেশের অন্যতম পপ ব্যান্ড মাইলস।

শনিবার (২৭ নভেম্বর) কক্সবাজারের সমুদ্র তীরে জেসিআই বাংলাদেশ আয়োজিত বিচ কার্নিভ্যালের আয়োজনে গান গেয়ে সবাইকে মোহাবিষ্ট করে ফেলে ব্যান্ডটি। এদিন রাত সাড়ে ৯টায় হামিন আহমেদের সঙ্গে মঞ্চে উঠেন মাইলসের অন্যান্য সদস্যরা। তবে, ছিলেন না সাফিন আহমেদ। প্রথমেই তারা দারুণ ইন্সট্রুমেন্টাল পরিবেশনায় মুগ্ধ করেন সবাইকে। এরপর একে একে গাইতে থাকেন মাইলসের সব জনপ্রিয় গান। কয়েকটা ইংলিশ গানও কাভার করেন তারা।

ব্যান্ডটি তাদের অন্যতম জনপ্রিয় গান ‘ফিরিয়ে দাও’ গেয়ে মঞ্চ থেকে বিদায় নেয়।

মূলত কক্সবাজারে বাংলাদেশ জেসিআই টেন আউটস্ট্যান্ডিং ইয়াং পার্সনস (জেসিআই টয়োপ-২০২১) অনুষ্ঠান উপলক্ষে দুই দিনব্যাপী আয়োজনের শেষ দিন এ পরিবেশনা দেখা যায়। কনসার্টের আগে সংঠনটির সদস্যরা সমুদ্র তীরে ক্রিকেট ও ফুটবল খেলায় মেতে উঠেন।

এর আগে শুক্রবার (২৬ নভেম্বর) জেসিআই বাংলাদেশের ২০২১ সালের জাতীয় সভাপতি নিয়াজ মোর্শেদ এলিটের সভাপতিত্বে টয়োপ-২০২১ অনুষ্ঠিত হয়।  

এ অনুষ্ঠানে ৪০ বছরের কম বয়সী ১০ তরুণকে সম্মাননা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১১৪২ ঘণ্টা, নভেম্বর ২৮, ২০২১
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa