ঢাকা, বুধবার, ২৬ শ্রাবণ ১৪২৯, ১০ আগস্ট ২০২২, ১১ মহররম ১৪৪৪

বিনোদন

প্রেমিককেই বিয়ে করলেন সায়ন্তনী

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩২ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২১
প্রেমিককেই বিয়ে করলেন সায়ন্তনী অনুরাগ তিওয়ারির সঙ্গে সায়ন্তনী ঘোষ

দীর্ঘদিনের প্রেমিক অনুরাগ তিওয়ারির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন ভারতীয় অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। দুই পরিবারের সদস্য আর ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সাদামাটাভাবেই সম্পন্ন হয়েছে এ অভিনেত্রীর বিয়ের অনুষ্ঠানিকতা।

এর আগেই সায়ন্তনী জানিয়েছিলেন, জাঁকজমক করে বিয়ে করার ইচ্ছে নেই তার। এমনকি অনুরাগেরও এতে সম্মতি রয়েছে। তবে লাল লেহঙ্গার বদলে পরতে চেয়েছিলেন লাল বেনারসী। এবার বিয়েতে তাই করলেন সায়ন্তনী।

সামাজিক মাধ্যমে বিয়ের ছবি শেয়ার করেছেন সায়ন্তনী ঘোষ। যেখানে কপালে নাম মাত্র চন্দনের সাজ, মাথায় সিঁদুর ও লাল বেনারসীতে দেখা গেছে সায়ন্তনী। এই বেনারসীটি তার প্রয়াত দাদীর। এই শাড়ি পরেই বিয়ে করতে চেয়েছিলেন। সেই ইচ্ছাও পূরণ করলেন সায়ন্তনী।

বাংলা সিনেমা দিয়েই ক্যারিয়ার শুরু করেছিলেন সায়ন্তনী। ২০০৫ সালে মুক্তি পাওয়া ‘রাজু আঙ্কেল’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নায়িকা ছিলেন তিনি। এরপর বেশ কিছু বাংলা সিনেমায় দেখা গেছে তাকে। তারপর মুম্বাইয়ে পাড়ি জমিয়ে হিন্দি সিরিয়ালে অভিনয় শুরু করেন সায়ন্তনী। জনপ্রিয় ‘নাগিন’ ধারাবাহিকেও দেখা যায় তাকে।

বাংলাদেশ সময়: ১১৩২ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২১
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa