ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

মাহি এখন ‘মাহিয়া সরকার মাহি’

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
মাহি এখন ‘মাহিয়া সরকার মাহি’ মাহিয়া মাহি

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহির পারিবারিক নাম শারমিন আকতার নিপা। চলচ্চিত্রে নাম লেখানোর পর মাহিয়া মাহি নামেই পরিচিতি পেয়েছেন তিনি।

এবার তার নামের সঙ্গে ‘সরকার’ যুক্ত হলো।  

শনিবার (১৫ জানুয়ারি) থেকে নামের সঙ্গে ‘সরকার’ যুক্ত করেছেন ঢাকাই সিনেমার অগ্নিকন্যা। বর্তমানে এই অভিনেত্রী নাম, ‘মাহিয়া সরকার মাহি’।

জানা গেছে, স্বামী রাকিব সরকারের পদবী নিয়েছেন মাহি। এরপর সামাজিকমাধ্যম ফেসবুক প্রোফাইলে নিজেন নামের পরিবর্তন এনেছেন এই তারকা।

বিষয়টি জানিয়ে ফেসবুকে স্বামী রাকিবের সঙ্গে তোলা তিনটি ছবি শেয়ার করেন মাহি। এর ক্যাপশনে এই অভিনেত্রী লেখেন, ‘আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ, আলহামদুলিল্লাহ। ’

২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেন মাহি। এরপর স্বামীকে নিয়ে ওমরাহ করতেও গিয়েছিলেন তিনি।

এর আগে মাহি ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেছিলেন। ২০২১ সালের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক বিচ্ছেদের ঘোষণা দেন এই অভিনেত্রী।  

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।