ঢাকা, সোমবার, ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২, ১৪ শাওয়াল ১৪৪৩

বিনোদন

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে প্রার্থী যারা

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে প্রার্থী যারা আহসান হাবিব নাসিম, শাহাদাৎ হোসেন নিপু, ঊর্মিলা শ্রাবন্তী কর ও রওনক হাসান

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি এবং অভিনয় শিল্পী সংঘের নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ২৮ জানুয়ারি। ইতোমধ্যে চূড়ান্ত হয়েছে চলচ্চিত্রের শিল্পীদের দুই প্যানেলের প্রার্থীদের তালিকা।

তবে শিল্পী সংঘের নির্বাচন প্যানেলভিত্তিক না হওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন নাট্যাঙ্গনের শিল্পীরা।  

শিল্পী সংঘের নির্বাচনে এবার সভাপতি পদে প্রার্থী হয়েছেন আহসান হাবিব নাসিম ও শাহাদাৎ হোসেন নিপু। সাধারণ সম্পাদক পদেও লড়ছেন দু’জন। তারা হলেন রওনক হাসান ও কবীর টুটুল।  

সহ-সভাপতি তিনটি পদের বিপরীতে প্রতিদ্বন্দ্বিতা করছেন পাঁচজন। তারা হলেন- তানভীন সুইটি, তানিয়া আহমেদ, আনিসুর রহমান মিলন, সেলিম মাহবুব ও ইকবাল বাবু।  

এবারের নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন নাজনীন হাসান চুমকি, শামীমা তুষ্টি, হাসান জাহাঙ্গীর ও জামিল হোসেন। সাংগঠনিক সম্পাদক পদের জন্য লড়বেন সাজু খাদেম, তুষার মাহমুদ ও জুলফিকার চঞ্চল। আইন ও কল্যাণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ঊর্মিলা শ্রাবন্তী কর।

শিল্পী সংঘের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার খায়রুল আলম সবুজ। এই নির্বাচনে ভোটার সংখ্যা ৭৪৮ জন। আসছে ২৮ জানুয়ারি বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে ভোট গ্রহণ চলবে।  

বাংলাদেশ সময়: ১৪১৬ ঘণ্টা, জানুয়ারি ১৬, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa