ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

বিনোদন

করোনামুক্ত হলেও নানা জটিলতায় ভুগছেন সন্ধ্যা মুখোপাধ্যায়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২২
করোনামুক্ত হলেও নানা জটিলতায় ভুগছেন সন্ধ্যা মুখোপাধ্যায় সন্ধ্যা মুখোপাধ্যায়

করোনায় আক্রান্ত হয়েছিলেন ভারতের বর্ষীয়ান সংগীতশিল্পী সন্ধ্যা মুখোপাধ্যায়। তবে নব্বই বছর বয়সী এই সংগীতশিল্পী এখন করোনামুক্ত।

সোমবার (৭ ফেব্রুয়ারি) ভারতীয় সংবাদমাধ্যমকে চিকিৎসকরা এই তথ্য জানান।  

বয়সজনিত কারণে বেশ কিছু অসুখে ভুগছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়। শারিরীক অবস্থার অবনতি হলে ২৭ জানুয়ারি পশ্চিমবঙ্গের একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সেখানে করোনা রিপোর্ট পজিটিভ আসায় দ্রুত তাকে অ্যাপোলো হাসপাতালে স্থানান্তর করা হয়।

চিকিৎসকরা জানিয়েছেন, সন্ধ্যা মুখোপাধ্যায় করোনামুক্ত হলেও তার ফুসফুসের সংক্রমণ এখনও রয়েছে। এছাড়া বয়সজনিত অন্যান্য শারীরিক জটিলতাও রয়েছে। হাঁটুর মধ্যবর্তী অংশের হাড়ও ভাঙা। কিন্তু বয়সের কারণে অপারেশন করার মতো পরিস্থিতি নেই। তবে সোমবার রাইলস টিউব ছাড়াই খাবার খেয়েছেন তিনি।  

অসুস্থ হওয়ার দুদিন আগে ২৫ জানুয়ারি রাতে ‘পদ্মশ্রী’ পুরস্কার প্রত্যাখ্যান করেন সন্ধ্যা মুখোপাধ্যায়। প্রবীণ এই শিল্পী ১৯৭১ সালে ‘জয় জয়ন্তী’ এবং ‘নিশিপদ্ম’ সিনেমায় গানের জন্য শ্রেষ্ঠ গায়িকা হিসেবে জাতীয় পুরস্কার পেয়েছিলেন। পশ্চিমবঙ্গ রাজ্য সরকার তাকে ২০১১ সালে ‘বঙ্গবিভূষণ’ উপাধিতে সম্মানিত করেন।

বাংলাদেশ সময়: ১০৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।