ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রযোজনা থেকে সরে দাঁড়ালেন আনুশকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
প্রযোজনা থেকে সরে দাঁড়ালেন আনুশকা আনুশকা শর্মা

অভিনয়ের পাশাপাশি প্রযোজনায় নাম লিখিয়েছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। তবে হুট করেই প্রযোজনা থেকে সরে দাঁড়ালেন এই তারকা।

শনিবার (১৯ মার্চ) ইনস্টাগ্রামে নিজের মালিকানাধীন ক্লিন স্লেট ফিল্মস নামের প্রযোজনা সংস্থা থেকে সরে যাওয়ার ঘোষণা দিয়েছেন আনুশকা। একই সঙ্গে জানান, এখন থেকে প্রযোজনা সংস্থাটির দায়িত্বে থাকবেন তার ভাই কর্নেশ শর্মা।

আনুশকা লেখেন, ‘আমি এখন এক সন্তানের মা। অভিনয়টা আমার প্রথম প্রেম। তাই এখন অভিনয়ের সঙ্গেই যুক্ত থাকতে চাই। সে কারণেই এই প্রযোজনা সংস্থা থেকে সরে এলাম। এখন থেকে এর দায়িত্ব থাকছেন আমার ভাই কর্নেশ। ’

২০১৩ সালে অনুশকা ও তার ভাই কর্নেশের হাত ধরে যাত্রা শুরু করে ক্লিন স্লেট ফিল্মস। ‘এনএইচ১০’, ‘পরী’, নেটফ্লিক্সে ‘বুলবুল’ এবং অ্যামাজন প্রাইম ভিডিওতে ‘পাতাললোক’-এর মতো বেশ কিছু আলোচিত কাজ উপহার দিয়েছে সংস্থাটি। প্রতিষ্ঠানটি থেকে মুক্তির অপেক্ষায় রয়েছে ‘মাই’ এবং নেটফ্লিক্স ফিল্ম ‘কোয়ালা’।

উল্লেখ্য, আনুশকার আসন্ন সিনেমা ‘চাকদহ এক্সপ্রেস’। ক্রিকেটার ঝুলক গোস্বামীর বায়োপিকটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, মার্চ ১৯, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।