ঢাকা, সোমবার, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ জুন ২০২৪, ২৫ জিলকদ ১৪৪৫

বিনোদন

সৌমিত্রের বায়োপিক আসছে বাংলা নববর্ষে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
সৌমিত্রের বায়োপিক আসছে বাংলা নববর্ষে সৌমিত্র চট্টোপাধ্যায়

অবশেষে মুক্তি পেতে যাচ্ছে ওপার বাংলার কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের বায়োপিক। বাংলা নববর্ষ উপলক্ষে ১৫ এপ্রিল ‘অভিযান’ পশ্চিমবঙ্গে মুক্তি পাবে।

মৃত্যুর কয়েক মাস আগেই নিজের জীবন নিয়ে তৈরি সিনেমাটিতে শুটিং সম্পন্ন করেছিলেন সৌমিত্র চট্টোপাধ্যায়। সে থেকেই বায়োপিকটি নিয়ে দর্শকদের ব্যাপক আগ্রহ দেখা গেছে।  

শনিবার (১৯ মার্চ) ‘অভিযান’র ট্রেলার প্রকাশ পেয়েছে। এতে আবারো পাওয়া গেল জীবন্ত সৌমিত্রকে! ট্রেলারটির শুরুতেই সৌমিত্রের রাশভারী কণ্ঠস্বর- ‘গ্রো ওল্ড অ্যালং উইথ মি, দ্য বেস্ট ইজ ইয়েট টু বি…। ” 

‘অভিযান’ পরিচালনা করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। প্রথম ট্রেলারে দেখা গেছে তাকেও। অল্পবয়সী সৌমিত্রের ভূমিকায় দেখা গেল যীশু সেনগুপ্ত। আর প্রাপ্তবয়স্ক সৌমিত্রের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা নিজেই।  

ট্রেলারটি প্রকাশ করে সামাজিকমাধ্যমে পরমব্রত লেখেন, ১ বছর আগে আমার ‘অভিযান’-এর ট্রেলার মুক্তি হয়েছিল। তারপর করোনা আমাদের সিনেমার মুক্তি আটকে দিয়েছিল। এই বছর সিনেমা মুক্তির আর ১ মাসও বাকি নেই। বাংলা নববর্ষ অর্থাৎ ১৫ এপ্রিল প্রেক্ষাগৃহে আসছে ‘অভিযান’।

দীর্ঘ ষাট বছরের ক্যারিয়ারে তিনশোরও বেশি সিনেমায় অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায়। বায়োপিকে তার কাজ, ব্যক্তিগত জীবনের রোমাঞ্চ থেকে শুরু করে রাজনৈতিক ভাবধারাও ফুটে উঠবে।  
সিনেমাটিতে আরো অভিনয় করেছেন পায়েল সরকার, পাওলি দাম, দেবশঙ্কর হালদার, পরমব্রত, রুদ্রনীল ঘোষ, কিউ, সোহিনী সরকার, তুহিনা দাস, বাসবদত্তার মতো অভিনেতারা।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, মার্চ ২০, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।