ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

যে লড়াইয়ে আমির খানের মুখোমুখি হবেন অক্ষয়

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, জুন ১৭, ২০২২
যে লড়াইয়ে আমির খানের মুখোমুখি হবেন অক্ষয় আমির খান ও অক্ষয় কুমার

বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা আমির খান ও অক্ষয় কুমার। এবার বক্স অফিস লড়াইয়ে মুখোমুখি হচ্ছেন তারা।

আগামী ১১ আগস্ট মুক্তি পাচ্ছে ‘মিস্টার পারফেক্টশনিস্ট’র ‘লাল সিং চাড্ডা’ ও ‘খিলাড়ি’র ‘রক্ষা বন্ধন’।

সম্প্রতি সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে সিনেমার পোস্টার প্রকাশ করেন অক্ষয়। সেখানে এই অভিনেতা জানান, তার নতুন সিনেমা ‘রক্ষা বন্ধন’ প্রেক্ষাগৃহে আসবে চলতি বছরের ১১ আগস্ট। আর আমিরের ‘লাল সিং চাড্ডা’র মুক্তির তারিখ আগেই জানানো হয়েছিল প্রযোজনা প্রতিষ্ঠানের পক্ষ থেকে।

টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের বিখ্যাত সিনেমা ‘ফরেস্ট গাম্প’র হিন্দি রিমেক ‘লাল সিং চাড্ডা’। এতে দেখা যাবে, আমির ৩০ বছর ধরে ভারতের বিভিন্ন রাজনৈতিক ও সংস্কৃতিক কাজে অবদান রাখছেন, তবে সবই নিজের অজ্ঞাতসারে। ভারতীয় দর্শকদের জন্য উপযোগী করে তৈরি করা হয়েছে এ সিনেমার কাহিনি।  

‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করেছেন নির্মাতা অদ্বৈত চন্দন। এতে আমির ছাড়াও অনান্য চরিত্রে অভিনয় করেছেন কারিনা কাপুর খান, নাগা চৈতন্য প্রমুখ।  

অন্যদিকে ভাই-বোনের সম্পর্কের ওপর ভিত্তি করে নির্মাণ হয়েছে ‘রক্ষা বন্ধন’। এই সিনেমার নির্মাতা আনন্দ এল রাই। এতে অক্ষয় ছাড়া আরো অভিনয় করেছেন ভূমি পেড়নেকের, শাহেজমেন কৌর, দীপিকা খান্না, সাদিয়া খাতিব, স্মৃতি শ্রীকান্ত।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জুন ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।