ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

বিনোদন

বন্যার্তদের পাশে অভিনয়শিল্পী সংঘ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, জুলাই ১, ২০২২
বন্যার্তদের পাশে অভিনয়শিল্পী সংঘ

বন্যার্তদের পাশে দাঁড়ালেন টেলিভিশন নাটকের অভিনেতা-অভিনেত্রীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশ। বৃহস্পতিবার (৩০ জুন) নেত্রকোনা জেলার মোহনগঞ্জের রাজাপুর ও ঝিমটি গ্রামের মানুষের মধ্যে খাবার ও জরুরি ওষুধ পৌঁছে দিয়েছে সংগঠনটি।

সেখানে উপস্থিত ছিলেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম, সাধারণ সম্পাদক রওনক হাসানসহ কার্যকরী পরিষদের ঊর্মিলা শ্রাবন্তী কর, মম, মিশু সাব্বির, সুজাত শিমুল, শেখ মেরাজুল ইসলাম, তারভীর মাসুদ প্রমুখ।

এ বিষয়ে রওনক হাসান বলেন, বন্যাকবলিত এই জনগোষ্ঠী কী অবর্ণনীয় কষ্টের মাঝে দিন পার করছেন না দেখলে বিশ্বাস করা বা অনুধাবন করা যাবে না। কেনো যেনো মনে হচ্ছে নিজ চোখে দেখে আসলে আমাদের নিজেদের ও বোধের, ভাবনার জগতে এক বিশাল ইতিবাচক পরিবর্তন আসতে পারে।

আবারো বন্যার্তদের পাশে দাঁড়াতে চান জানিয়ে এই অভিনেতা বলেন, আমরা আবার যেতে চাই। সবাই যার যার জায়গা থেকে যতটুকু সামর্থ্য আছে তা নিয়ে বন্যাকবলিত মানুষের পাশে এসে দাঁড়ান। আপনার আমার একটু একটু সহায়তাই সমষ্টিগতভাবে তাদের এই বিপদ মোকাবেলায় সহায়তা করবে।

বাংলাদেশ সময়: ১৭৩৩ ঘণ্টা, জুলাই ০১, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa