ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

দেশে ফিরেই ভুল ইংরেজিতে সমালোচনায় শাকিব

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
দেশে ফিরেই ভুল ইংরেজিতে সমালোচনায় শাকিব ছাদ খোলা গাড়ি থেকে হাত নেড়ে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করছেন শাকিব

দেশে ফেরার পর বিমানবন্দর থেকে বের হয়েই গণমাধ্যমের মুখোমুখি হন ঢালিউডের সুপারস্টার শাকিব খান। গণমাধ্যমকর্মীরাও তাকে শুভেচ্ছা জানান।

গাড়িতে ফেরার পথেও সংবাদকর্মীদের সঙ্গে কথা বলছিলেন ঢাকাই চলচ্চিত্রের এই অভিনেতা। তবে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ভুল ইংরেজি যদি বলেন, তাহলে শীর্ষ নায়ক বলে নেটিজেনরা তো ছেড়ে কথা বলবেন না।  

শাকিব ফিরছিলেন, একজন সংবাদকর্মী মাইক্রোফোন এগিয়ে গিয়ে তার দেশে ফেরার অনুভূতি জানতে চান। এ সময় শাকিব গাড়ির জানালা দিয়ে মুখ বাড়িয়ে বলেন, ‘আমি খুব এক্সাইটমেন্ট। ’

এই ভুল ইংরেজি নেটিজেনরা মানতে পারছেন না। এই অংশের ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। রীতিমতো সমালোচনা করছেন শাকিবের। তাদের প্রশ্ন, এত দিন ধরে যুক্তরাষ্ট্র থেকে ফিরেই ভুল ইংরেজি?

মঙ্গলবার (১৬ আগস্ট) নিউ ইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে উড়াল দেন শাকিব খান। বুধবার দুপুর পৌনে ১টার দিকে তিনি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান।

এর আগে থেকেই কিং খানের পথ চেয়ে বিমানবন্দরে বুধবার সকাল থেকেই ভিড় করেন অসংখ্য শুভাকাঙ্ক্ষী। এসময় তাদের হাতের ব্যানার-ফেস্টুনে ছিল শাকিব-বন্দনা। এই অভিনেতাও বিমানবন্দর রোডে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। ফুল ছিটিয়ে তাকে শুভেচ্ছা জানান ভক্তরা।

শুধু তাই নয়, ছাদ খোলা গাড়ি থেকে সবাইকে হাত নেড়ে উড়ন্ত চুমু ছুড়ে দেন শাকিব। ভক্তদের সঙ্গে সেলফি তোলেন, ভিডিও করেন এই অভিনেতা।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, আগস্ট ১৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।