ঢাকা, শুক্রবার, ১৭ অগ্রহায়ণ ১৪২৯, ০২ ডিসেম্বর ২০২২, ০৭ জমাদিউল আউয়াল ১৪৪৪

বিনোদন

নয় বছর পর আসছে ‘সাবকনশাস’র নতুন গান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
নয় বছর পর আসছে ‘সাবকনশাস’র নতুন গান

গিটার হাতে কলোনিতে বন্ধুদের গান গাওয়ার মধ্য দিয়ে সৃষ্টি হয় ‘সাবকনশাস’। অদম্য ইচ্ছা, সৃষ্টিশীল বুদ্ধিমত্তা নিয়ে খুব তাড়াতাড়ি এগিয়ে যায় ১৯৯৮ সালে যাত্রা শুরু করা রক ব্যান্ডটি।

২০০২ এ ‘মাটির দেহ’ এবং ২০০৪ প্রকাশ পায় তাদের ‘তারার মেলা’ অ্যালবাম। যা জয় করে নেয় লাখো শ্রোতার মন। মাঝে দীর্ঘ বিরতি নিয়ে ব্যান্ডটি ২০১৩ সালে প্রকাশ করে তৃতীয় অ্যালবাম ‘শিল্পের ঘর’। এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি ব্যান্ডটিকে।  

দীর্ঘ নয় বছর পর ‘সাবকনশাস’ প্রকাশ করতে যাচ্ছেন নতুন গান ‘সাদাঘোড়া’। জানা যায়, আগামী ২৮ অক্টোবর ব্যান্ডের ভোকালিস্ট জোহান আলমগীরের নিজস্ব প্রোডাশন জেএ স্টুডিওর ব্যানার গানটি প্রকাশ হবে ব্যান্ডটির ইউটিউব চ্যানেল ও বেশ কিছু অনলাইন প্লাটফর্মে।  

‘সাবকনশাস’র পক্ষ থেকে জানানো হয়েছে, ‘সাদাঘোড়া’ গানটি তে মানুষের কিছু তীব্র চাওয়া, অপেক্ষা, কিছু পাওয়া না পাওয়া, কিছু সুখ কিছু বেদনা ফুটিয়ে তুলে ধরা হয়েছে। চলতি বছরেই আরো বেশ কয়েকটি গান শ্রোতাদের উপহার দিবে বলেও জানায় ব্যান্ডটি। একইসঙ্গে নতুন বিরতিহীন শো চালিয়ে যাচ্ছেন তারা।

বর্তমানে ‘সাবকনশাস’র লাইনাপ: জোহান আলমগীর ও নাবিলা রাহনুম (ভোকাল), লুকান (ড্রামস), অন্তর (বেস), সৈকত ও অসি (গিটার)।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa