ঢাকা, শনিবার, ২১ মাঘ ১৪২৯, ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১২ রজব ১৪৪৪

বিনোদন

আর্জেন্টিনার জয়ে মেসিকে ‘উড়ন্ত চুমু’ দিলেন পরীমণি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
আর্জেন্টিনার জয়ে মেসিকে ‘উড়ন্ত চুমু’ দিলেন পরীমণি

কাতার বিশ্বকাপে রুদ্ধশ্বাস প্রতীক্ষার সময়ই পার করছিল আর্জেন্টিনা। মেক্সিকোর বিপক্ষে জয়ের বিকল্প ছিল না দলটির।

আর এ জয় পেতে হলে লিওনেল মেসিকে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতেই হবে-এটা তিনি ভালো করেই জানতেন। মেক্সিকোর বিপক্ষে যেন সেই ভূমিকা পালনও করলেন আর্জেন্টিনার এ প্রাণভোমরা।

খেলার ৬০ মিনিট শেষ হওয়ার পরও যখন গোল হচ্ছিল না, তখন হঠাৎ ত্রাতা হয়ে এলেন আর্জেন্টিনা ফুটবলের সবচেয়ে বড় তারকা লিওনেল মেসি। তার বাঁ পায়ের মাপা শটে এক গোলের পর সঙ্গে সঙ্গে উচ্ছ্বাসে ফেটে পড়েন মাঠে খেলা দেখতে আসা হাজারো আর্জেন্টাইন সমর্থক। সেই উচ্ছ্বাস ছুঁয়েছে বাংলাদেশের আর্জেন্টিনা সমর্থকদেরও।

ঢাকাই সিনেমার নায়িকা পরীমণি আর্জেন্টিনার অন্ধভক্ত। তবে তার স্বামী অভিনেতা শরিফুল রাজের প্রিয় দল ব্রাজিল। আর তাই রাত জেগে পরী একা খেলা দেখলেও ঘুমাচ্ছিলেন রাজ। খেলার মাঝে রাজকে ঘুম থেকে ডাকার একটি ভিডিও পোস্ট করেন পরী।

এরপর মেসি যখন প্রথম গোলটি দেন, সে সময় মেসির একটি ছবি পোস্ট করে পরী লেখেন, ‘মেসি, আই লাভ ইউ। ’

এর ঘণ্টা খানিক পর রাত ৩টা ৩৫ মিনিট আরেকটি ভিডিও পোস্ট করেন পরী। ক্যাপশনে লিখেছেন, মেসি একটা ভালোবাসা। সঙ্গে লাভের ইমোজি।

মাত্র তিন সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, খেলা শেষে কথা বলছেন মেসি। টিভিতে সেই দৃশ্য দেখে মেসিকে উড়ন্ত ‍চুমু দিচ্ছেন পরী। । হাসিতে জানান দিচ্ছেন তার উচ্ছ্বাসের কথা।

এদিকে, আরেক পোস্টে মেসির প্রতি মুগ্ধতার কথা প্রকাশ করে পরী লেখেন, ‘আল্লাহ রে আমার ঘুম আসতেছেনা! মেসি গো মেসি! আমার দুই চোক্ষে শুধুই মেসিইইইইইইই...। ’

বাংলাদেশ সময়: ১৪০১ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২২
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa