ঢাকা, সোমবার, ৯ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারি ২০২২, ২০ জমাদিউস সানি ১৪৪৩

ফিচার

ভোগান্তির কমতি নেই নগরবাসীর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০০ ঘণ্টা, জুন ১৩, ২০১৭
ভোগান্তির কমতি নেই নগরবাসীর রাস্তাঘাটের জলাবদ্ধতা, খোঁড়াখুঁড়ি ও তীব্র যানজটে নাকাল রাজধানীবাসী। ছবি: আনোয়ার হোসেন রানা

ঢাকা: পবিত্র রমজান মাসের শুরু থেকেই রাস্তাঘাটের জলাবদ্ধতা, খোঁড়াখুঁড়ি ও তীব্র যানজটে নাকাল রাজধানীবাসী। দিন দিন যেন আরো বেড়ে যাচ্ছে ভোগান্তির মাত্রা।

তবে গত দুই দিনের প্রচণ্ড বর্ষণ নতুন মাত্রা যুক্ত করেছে রাজধানীবাসীর ভোগান্তিতে। রাজধানীর অধিকাংশ রাস্তায় এখন বৃষ্টির পানির কারণে সৃষ্ট জলাবদ্ধতায় স্বাভাবিকভাবে চলাফেরা করতে পারছেন না বাসিন্দারা।

এর পাশাপাশি প্রতিদিন ইফতারের আগে অসহনীয় যানজট তো আছেই। নগরবাসীর এ সব ভোগান্তির চিত্র ফুটে উঠেছে বাংলানিউজের স্টাফ ফটো করেসপন্ডেন্ট আনোয়ার হোসেন রানার ক্যামেরায়।
ছবি: আনোয়ার হোসেন রানা, স্টাফ ফটো করেসপন্ডেন্ট
নগরজুড়ে খোঁড়াখুঁড়ির কারণে নাকাল পথচারীরা। ছবিটি রাজধানীর বাড্ডা এলাকা থেকে তোলা।

ছবি: আনোয়ার হোসেন রানা, স্টাফ ফটো করেসপন্ডেন্ট বৃষ্টির পানিতে হাঁটু পানি রাজধানীর সড়কগুলোতে। ছবিটি রাজধানীর হাতিরঝিল এলাকার উত্তর বেগুনবাড়ী থেকে তোলা।  

ছবি: আনোয়ার হোসেন রানা, স্টাফ ফটো করেসপন্ডেন্ট পথচারীদের হাঁটার ফুটপাত মোটরসাইকেলের দখলে। ছবিটি রাজধানীর মগবাজার এলাকা থেকে তোলা।    

ছবি: আনোয়ার হোসেন রানা, স্টাফ ফটো করেসপন্ডেন্ট
যানজটে জনজীবন স্তব্ধ। ছবিটি রাজধানীর প্রেসক্লাব এলাকা থেকে তোলা।

ছবি: আনোয়ার হোসেন রানা, স্টাফ ফটো করেসপন্ডেন্ট
একদিকে রাজধানীতে খোঁড়াখুঁড়ি, অন্যদিকে জলাবদ্ধতা। সব মিলিয়ে নগরবাসীর দুর্ভোগের যেন শেষ হবার নয়।

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, জুন ১৩, ২০১৭
এসআরএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa