ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পরিবার-বন্ধুদের নিয়ে মেসির ‘বিশ্বকাপ চ্যাম্পিয়ন পার্টি’ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২২
পরিবার-বন্ধুদের নিয়ে মেসির ‘বিশ্বকাপ চ্যাম্পিয়ন পার্টি’ 

বিশ্বকাপ জিতেছেন সপ্তাহ পেরিয়ে গেছে। এখনও ঘোর থেকে বের হতে পারেননি লিওনেল মেসি।

চলতি বছর তিনি প্যারিস সেইন্ট জার্মেইতে ফিরছেন না, জানা গিয়েছিল আগেই। নিজের দেশ আর্জেন্টিনার রোজারিওতে সময় কাটছে তার।  

এর মধ্যে গত রাতে সতীর্থ-বন্ধু ও পরিবারের সদস্যদের নিয়ে পার্টি করেছেন তিনি। যেখানে হাভিয়ের মাশ্চেরানোদের মতো পুরোনোদের সঙ্গে ছিলেন আনহেল দি মারিয়ারাও। এর সঙ্গে ছিল লস পালমারেস, লা কংগা ও তোবিয়াসের মতো বিখ্যাত ব্যান্ড সংগীতের ব্যবস্থা।  

এই উদযাপন হয়েছে আর্জেন্টিনার রোজারিওর সিটি সেন্টারে। এই হোটেলেই আন্তনেল্লো রোকুজ্জের সঙ্গে মেসির বিয়েও হয়েছিল। অতিথির মধ্যে বিশ্বকাপ জয়ী দুই সতীর্থ দি মারিয়া ও লিয়ান্দ্রো পারেদেসকে দেখা গেছে ভিডিওতে।  

কঠোর নিরাপত্তার মধ্যেই হয়েছে এই অনুষ্ঠান। হোটেলের বাইরে কড়া নিরাপত্তায় ছিল ‍পুলিশ। তবুও বেশ কিছু সমর্থক জড়ো হয়েছিলেন মেসিকে এক নজর দেখতে। অডির গাড়িতে করে স্ত্রী আন্তেনেল্লো রোকুজ্জে ও তিন সন্তানকে নিয়ে আসেন মেসি।  

গাড়ি নিজেই চালান তিনি। তার গায়ে তখন ছিল সাদা টি-শার্ট। বিশ্বকাপ জেতার পর দেশে ফিরে বুইন্স আইরেসে দলের সঙ্গে উদযাপন করেন মেসি। এরপরের পুরো সময়টাই তিনি রোজারিওতে কাটিয়েছেন পরিবারের সঙ্গে।  

আর্জেন্টিনাতেই নতুন বছরের শুরু করবেন মেসি। আগামী সোমবার নিজের ব্যক্তিগত বিমানে চড়েই তার ফেরার কথা রয়েছে পিএসজিতে। মঙ্গলবার থেকে ফরাসি ক্লাবের হয়ে অনুশীলনও করবেন আর্জেন্টিনাকে ৩৬ বছর পর বিশ্বকাপ জেতানো এই ফুটবলার।

বাংলাদেশ সময় : ১৮২৪ ঘণ্টা, ৩০ ডিসেম্বর, ২০২২
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।