ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

ফুটবল

পিএসজির সঙ্গে ছাড়াছাড়ির পথে মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২২ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
পিএসজির সঙ্গে ছাড়াছাড়ির পথে মেসি

লিগ ওয়ানে লিওঁর বিপক্ষে রোববার (২ এপ্রিল) ১-০ ব্যবধানে হারে পিএসজি। বাজে পারফরম্যান্সের কারণে সেই ম্যাচ চলাকালীন লিওনেল মেসি দুয়ো দিতে শুরু করে ক্লাব সমর্থকরা।

আর এতেই বোঝা যায় খুব শিগগিরই ক্লাব ছাড়তে যাচ্ছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। একই কথা বলছে ফরাসি গণমাধ্যমগুলোও।  

চলতি মৌসুম পর্যন্ত মেসির সঙ্গে চুক্তি রয়েছে পিএসজির। আরও এক বছর চুক্তি বাড়ানোর গুঞ্জন শোনা গেলেও সমর্থকরা এতে একদমই খুশি নন। তাছাড়া উয়েফার জুড়ে দেওয়া ফাইনান্সিয়াল ফেয়ার প্লে’র নিয়মও ভাঙতে হবে ফরাসি ক্লাবটিকে। আর একারণেই মেসির সঙ্গে পিএসজির চুক্তি বাড়ানোর সম্ভাবনা একদম কম বললেই চলে।  

ফরাসি গণামধ্যম লে’কিপের প্রতিবদেন বলছে, পিএসজির সঙ্গে মেসির চুক্তি খুব শিগগিরই ভেঙে যাওয়ার সম্ভাবনা রয়েছে। যদিও এখনও অফিসিয়াল কোনো সিদ্ধান্ত আসেনি। তবে কয়েকদিন আগে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে, ক্লাব প্রজেক্টের চূড়ান্ত অংশ হওয়া শর্তে চুক্তির জন্য অপেক্ষা করছে আর্জেন্টাইন সুপারস্টার।  

মেসি যদি পিএসজি ছাড়ে তাহলে পরবর্তী গন্তব্য কোথায় হবে? এই প্রশ্নের উত্তর হিসেবে গুঞ্জন শোনা যাচ্ছে আগের ক্লাব বার্সাতেই ফিরে আসছেন তিনি। তার সাবেক সতীর্থ থিয়েরি হেনরি বলেন, ‘ফুটবলকে ভালোবাসলে মেসির বার্সেলোনায় ফিরে আসা উচিত। কারণ, যেভাবে কোনো ক্লাব ছাড়তে হয় সেভাবে সে ছাড়েনি। বিদায় অনুষ্ঠানে তার কান্না দেখে আমার এটাই মনে হয়েছিল। ’

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, এপ্রিল ৪, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।