ঢাকা, মঙ্গলবার, ১৭ বৈশাখ ১৪৩১, ৩০ এপ্রিল ২০২৪, ২০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

কোপা দেল রে’র ফাইনালের আগে ইনজুরিতে মদ্রিচ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
কোপা দেল রে’র ফাইনালের আগে ইনজুরিতে মদ্রিচ

বড় এক সপ্তাহ অপেক্ষা করছে রিয়াল মাদ্রিদের জন্য। কোপা দেল রে’র ফাইনাল, চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল।

এছাড়া লা লিগার ম্যাচ তো আছেই। তার আগেই কি না দুঃসংবাদ পেল তারা। ইনজুরির কারণে মাঠের বাইরে ছিটকে গেছেন লুকা মদ্রিচ। আগামীকালের ম্যাচে তাই স্বাভাবিকভাবেই থাকছেন না অভিজ্ঞ এই মিডফিল্ডার। কোপা দেল রে’র ফাইনালেও খেলা নিয়ে শঙ্কা।

গত মঙ্গলবার জিরোনার বিপক্ষে খেলার সময় ঊরুর চোটে ভোগেন মদ্রিচ। সেই ম্যাচের ৬৩ মিনিটে তাকে তুলে নেন কোচ কার্লো আনচেলত্তি। তখন অবশ্য চোটের ব্যাপারে আন্দাজ করা যায়নি।

আজ সংবাদ সম্মেলনে আনচেলত্তি বলেন, ‘জিরোনার বিপক্ষে সে চোট পেয়েছে এবং এখন মাঠের বাইরে থাকবে। তার চোটের অবস্থা এখনও অজানা এবং আমরা জানি না সে কোপার ফাইনাল খেলার জন্য ফিট হবে কি না। এটাই ফুটবল এবং এমনটা হতেই পারে।  আশা করি গুরুত্বপূর্ণ ম্যাচগুলো খেলতে সে শিগগিরই সেরে উঠবে। ’

আগামীকাল ঘরের মাঠে আলমেরিয়ার মুখোমুখি হবে রিয়াল। আগামী মঙ্গলবার তাদের প্রতিপক্ষ রিয়াল সোসিয়েদাদ। ৬ মে কোপা দেল রে’র ফাইনালে ওসাসুনার বিপক্ষে লড়বে লস ব্লাঙ্কোসরা। এর দুই দিন পরই চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালে আতিথ্য দেবে ম্যানচেস্টার সিটিকে।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
এএইচএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।