ঢাকা, বুধবার, ১৭ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

ফুটবল

রোনালদোকে আবারও জাতীয় দলে ডাকা হবে 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
রোনালদোকে আবারও জাতীয় দলে ডাকা হবে 

কাতার বিশ্বকাপের পরই জাতীয় দলকে বিদায় দেবেন ক্রিস্টিয়ানো রোনালদো; এমনটা ভেবেছিলেন অনেকেই। কিন্তু তাদের সেই ভুল ভাঙিয়ে গত মার্চে আবারও পর্তুগালের জার্সিতে খেলেন রোনালদো।

পরপর দুই ম্যাচে করেছেন জোড়া গোলও। ৩৮ বছর বয়সে এসে সময়ের সঙ্গে নিজেকে মানিয়ে নিচ্ছেন দারুণভাবে।  

জাতীয় দলে রোনালদোর অধ্যায় এখনই শেষ হচ্ছে না বলে জানালেন পর্তুগাল কোচ রবার্তো মার্তিনেস। আগামীতেও সবচেয়ে অভিজ্ঞ এই ফুটবলারকে দলে ডাকা হবে বলে জানিয়েছেন তিনি।

পর্তুগালের স্থানীয় সংবাদমাধ্যম আন্তেনা ওয়ানকে দেওয়া এক সাক্ষাৎকারে মার্তিনেস বলেন, ‘আমার মনে হয় গত মার্চে আমরা যে ম্যাচগুলো খেলেছি, সেখানে রোনালদো খুব গুরুত্বপূর্ণ এবং ইতিবাচক ভূমিকা পালন করেছে। সে গুরুত্বপূর্ণ জায়গায় খেলে। সে এমন একজন স্ট্রাইকার যে কি না ব্যবধান গড়ে দিতে পারে। ’ 

রোনালদোর অভিজ্ঞতা নিয়ে মার্তিনেস বলেন, ‘সে খুবই গুরুত্বপূর্ণ একজন খেলোয়াড় এবং ড্রেসিং রুমে খুব গুরুত্বপূর্ণ একজন ব্যক্তি। বিশ্ব ফুটবলে আর কোনো ফুটবলার নেই যার ১৯৮ ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে এবং এটা খুবই মূল্যবান আমাদের জন্য। হ্যাঁ (তাকে আবারও দলে ডাকা হবে), এটাই আমার দায়িত্ব। ’

এদিকে ইউরো বাছাইপর্বের ম্যাচে আগামী জুনে বসনিয়া এন্ড হার্জেগোভিনা ও আইসল্যান্ডের মুখোমুখি হবে পর্তুগাল।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২৩
এএইচএস
  
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।