ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সৌদি আরবে ঘুরতে যাওয়ার আমন্ত্রণ জানালেন মেসি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, এপ্রিল ৩০, ২০২৩
সৌদি আরবে ঘুরতে যাওয়ার আমন্ত্রণ জানালেন মেসি

পুরো বিশ্বের সবচেয়ে বড় তারকাদের একজন তিনি। ফুটবল মাঠে এত এত অর্জন।

কয়েক দিন আগে জিতেছেন বিশ্বকাপও। কাতারে তার দল অবশ্য প্রথম ম্যাচেই হেরে গিয়েছিল সৌদি আরবের কাছে। মাস তিনেক পর মেসি কি না দাওয়াত দিচ্ছেন ওই সৌদ আরবেই ঘুরতে যাওয়ার!

সেটিও আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে। শনিবার রাতে সৌদি আরবের গাছপালা ও সবুজ প্রকৃতির ছবি দিয়ে ফেসবুকে মেসি লিখেছেন, ‘কে ভেবেছিল সৌদিতে এরকম সবুজ আছে? আমি এমন অপ্রত্যাশিত বিস্ময় যখনই সম্ভব হয় তখনই খুঁজতে বের হই। ’

মেসির পোস্ট করা ওই ছবি আর ক্যাপশন দেখে নিশ্চয়ই একটু ভাবনায় পড়ে গেছেন সমর্থকরা। আসলে মেসি সৌদি আরবের ভ্রমণ বিষয়ের ব্র্যান্ড অ্যাম্বাসেডর। এ কারণেই তিনি এমন পোস্ট করেছেন। ক্যাপশনের শেষেও ব্যবহার করা হয়েছে ‘ভিজিটসৌদি’ হ্যাশট্যাগ।  

বেশ মোটা অঙ্কের অর্থের বিনিময়ে গত বছর সৌদি আরবের ভ্রমণের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হন মেসি। গত এক বছরে অন্তত তিনবার সৌদিতে গিয়েছেন তিনি। আর্জেন্টাইন তারকাকে নিয়ে সৌদি আরবের ক্লাবগুলোর আগ্রহের খবরও নতুন নয়। যদিও এখন অবধি মেসি ইউরোপেই থাকতে চান বলে খবর।

গত বছরের মে মাসে জেদ্দায় যান মেসি। তখনই তাকে ভ্রমণের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ঘোষণা করে সৌদি আরব। পরে পিএসজির হয়ে একটি প্রীতি ফুটবল ম্যাচ খেলতে জানুয়ারিতে দেশটিতে যান তিনি। গিয়েছেন সর্বশেষ মার্চেও।

বাংলাদেশ সময় : ১২৩১ ঘণ্টা, ৩০ এপ্রিল, ২০২৩
এমএইচবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।