ঢাকা, মঙ্গলবার, ৩০ আশ্বিন ১৪৩১, ১৫ অক্টোবর ২০২৪, ১১ রবিউস সানি ১৪৪৬

ফুটবল

নিষেধাজ্ঞা শেষে খেলবেন মেসি, আশা পিএসজি কোচের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, মে ৫, ২০২৩
নিষেধাজ্ঞা শেষে খেলবেন মেসি, আশা পিএসজি কোচের

প্যারিস সেইন্ট জার্মেইকে (পিএসজি) কোনো কিছু না জানিয়ে সৌদি আরব সফরে গিয়ে ‍দুই সপ্তাহের নিষেধাজ্ঞা পেয়েছেন লিওনেল মেসি। ক্লাব থেকে এই নিষেধাজ্ঞায় অনেকটাই হতাশ আর্জেন্টাইন এই সুপারস্টার।

তবে কোচ ক্রিস্তফ গালতিয়ের এখনও মনে করছেন নিষেধাজ্ঞা শেষে ক্লাবের হয়েই খেলে যাবেন তিনি।  

আগামী মাসেই পিএসজির সঙ্গে চুক্তি শেষ হচ্ছে মেসির। তার আগে এত বড় নিষেধাজ্ঞা মেনে নিতে পারবেন কিনা তার সম্ভাবনা খুবই কম। এদিকে গুঞ্জন শোনা যাচ্ছে চুক্তি শেষেই ক্লাব ছাড়বেন তিনি। সবমিলিয়ে পিএসজির সঙ্গে মেসির সম্পর্ক নড়েবড়ে অবস্থায় রয়েছে। এতকিছুর পরও নিষেধাজ্ঞা শেষে ক্লাবের হয়ে আর্জেন্টাইন তারকা খেলবেন বলে আশাবাদ গালতিয়েরের।  

মেসির যখন দুই সপ্তাহ নিষেধাজ্ঞা শেষ হবে তখন পিএসজির চলতি মৌসুমের আর বাকি থাকবে মাত্র তিন ম্যাচ। লিগ ওয়ানে বর্তমান চ্যাম্পিয়নরা মুখোমুখি হবে অক্সেরে, স্ত্রার্সবুর্গ ও ক্লেরমন্তের। এই তিন ম্যাচেই মেসিকে পাবেন বলে ফরাসি সংবাদমাদ্যম ‘আরএমসি স্পোর্ত’কে জানান পিএসজি কোচ।  

এদিকে মঙ্গলবার (২ মে) ঘোষণা করা এই নিষেধাজ্ঞার আগে থেকেই পিএসজির সঙ্গে যোগাযোগ বন্ধ করে রেখেছেন মেসি। রোববার (৩০ এপ্রিল) ইনস্টাগ্রামে সৌদি আরবকে নিয়ে একটি প্রচারমূলক পোস্ট করেন মেসি। একইসঙ্গে সৌদিকে ভ্রমণের বেশ কয়েকটি ফটোও তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেন। সেদিন থেকেই মূলত ক্লাবের সঙ্গে যোগাযোগ বন্ধ রেখেছেন সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা।

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘণ্টা, মে ০৫, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।