ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

এবার মহসিনকে আর্থিক সহায়তার ঘোষণা কাজী নাবিলের

সিনিয়র করেসপন্ডেন্ট, স্পোর্টস  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০২ ঘণ্টা, জুন ৭, ২০২৩
এবার মহসিনকে আর্থিক সহায়তার ঘোষণা কাজী নাবিলের

বাংলাদেশের ইতিহাসের অন্যতম সেরা গোলরক্ষক মোহাম্মদ মহসিন। দাপুটে এই গোলরক্ষকের বর্তমান শারীরিক অবস্থা ভালো নয়।

গুরুতর অসুস্থ এই সাবেক তারকা ফুটবলার ভুগছেন অর্থকষ্টেও। তার এ দুঃসময়ে পাশে থাকার ঘোষণা দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এরপর বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)-এর সভাপতি কাজী সালাউদ্দিন ব্যক্তিগতভাবে আর্থিক সহায়তার ঘোষণা দেন। এবার মহসিনের সহায়তার এগিয়ে আসার ঘোষণা দিয়েছেন বাফুফে সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ।

আজ বসুন্ধরা কিংস অ্যারেনায় জাতীয় দলের ক্যাম্প পরিদর্শনে যান কাজী নাবিল। সেখানেই মহসিনকে এক লাখ টাকা আর্থিক সহায়তা দেয়ার ঘোষণা দিয়েছেন যশোর-৩ আসনের সংসদ সদস্য । এছাড়াও ক্রিকেট বোর্ডের দেয়া আর্থিক অনুদানের ঘোষণাকেও সাধুবাদ জানিয়েছেন তিনি, ‘মহসিন দেশের অন্যতম সেরা গোলরক্ষকদের একজন। তার এমন পরিস্থিতি সত্যিই বেদনাদায়ক। ইতোমধ্যেই ক্রিকেট বোর্ড এবং বাফুফে সভাপতি আর্থিক সহায়তার ঘোষণা দিয়েছেন। এটা খুবই ভালো একটা সংবাদ। আমিও তার চিকিৎসার জন্য এক লাখ টাকা দেব। দ্রুতই তার কাছে টাকা পৌঁছে দেওয়া হবে। ’

ইতোমধ্যেই কাজী সালাউদ্দিনের প্রতিশ্রুত অর্থ হাতে পেয়েছেন মহসিন। এছাড়াও সাবেক ফুটবলাররা দেখা করেছেন তার সঙ্গে। আর্থিক সহায়তা দিয়ে মহসিনের পাশে থাকার কথা বলেছেন তারাও।

আজ চিকিৎসার জন্য মহসিনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে দেখতে জাতীয় ক্রীড়া পুরস্কারপ্রাপ্ত ফুটবলার ও বিশিষ্ট সংগঠক আব্দুল গাফফার সকালে হাসপাতালে গিয়েছিলেন। মহসিনের হাসপাতালের চিকিৎসা পরিস্থিতি সম্পর্কে তিনি বলেন, ‘ওজন কমে যাওয়া, ডিমেনশিয়া ও পারকিনসন- এই তিনটি আমাদের কাছে দৃশ্যমান হলেও চিকিৎসককে সামগ্রিকভাবে পরীক্ষা-নিরীক্ষার অনুরোধ জানিয়েছি। শারীরিক দিকের পাশাপাশি মানসিক চিকিৎসাও প্রদান করা হবে তাকে। ’ 

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।