ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

ফুটবল

১ লাখ ১০ হাজার ডলারে বিক্রি মেসির অভিষেক ম্যাচের টিকিট!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
১ লাখ ১০ হাজার ডলারে বিক্রি মেসির অভিষেক ম্যাচের টিকিট!

লিওনেল মেসির ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার পর থেকে ক্লাবটির সবকিছুতেই জনপ্রিয়তা বৃদ্ধি পাচ্ছে। যে কারণে সবকিছুতেই মূল্য বাড়াচ্ছে তারা।

এবার আর্জেন্টাইন এই তারকার ক্লাবের হয়ে অভিষেক ম্যাচের টিকিটেরও বেড়েছে মূল্য। শুধু বৃদ্ধিই নয়, রিতিমতো আকাশ ছুঁয়েছে।  

ফরাসি ক্লাব পিএসজি ছেড়ে ইন্টার মায়ামিতে যোগ দেওয়ার কথা আগেই বলে রেখেছিলেন মেসি। তবে আনুষ্ঠানিকভাবে গত শনিবার চুক্তি সম্পন্ন করেন তিনি। রোববার তাকে উপস্থাপন করা হয় মায়ামির স্টেডিয়াম ডিআরবি পিএনকেতে। জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকাকে নিজেদের খেলোয়াড় হিসেবে বরণ করে নেয় যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের (এমএলএস) ক্লাবটি।

আগামী শুক্রবার ক্লাবের হয়ে প্রথম মাঠে নামতে পারেন তিনি। অভিষেক ম্যাচে লিগস কাপে মেক্সিকান ক্লাব ক্রুজ আজুল হতে পারে তার প্রতিপক্ষ। এই ম্যাচ উপলক্ষে ছড়াচ্ছে বাড়তি উত্তেজনা। টিকেট বিক্রির ওয়েবসাইট Vivid Seats -এর বরাতে যুক্তরাষ্ট্রের সংবাদমাধ্যম সিএনএন জানায়, ম্যাচটির সর্বোচ্চ টিকিট বিক্রি হয়েছে ১ লাখ ১০ হাজার ডলারে। যা এখন পর্যন্ত এমএলএস-এর কোনো ক্লাবের ম্যাচ টিকেটের সর্বোচ্চ মূল্য।  

অবশ্য কম দামেও পাওয়া যাবে ম্যাচটির টিকিট। টিকেটের গড় মূল্য ধরা হয়েছে ৪৮৭ ডলার।

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।